রাম চরণকে যে কারণে অনুরোধ জানালো শাহরুখ

সংগৃহীত ছবি

রাম চরণকে যে কারণে অনুরোধ জানালো শাহরুখ

অনলাইন ডেস্ক

অবশেষে সব বিতর্ককে পেছনে ফেলে মুক্তি পেয়েছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমার ট্রেলার। সিনেমার প্রথম গানে বিতর্কের জন্ম নিলেও ট্রেলারে প্রশংসায় ভাসছে পুরো টিম। দর্শকের বাইরে তারকারাও প্রশংসা করছেন। এই কাতারে রয়েছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণ।

সম্প্রতি দক্ষিণী এই অভিনেতা ‘পাঠান’-এর সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন টুইটারে। সেখানে তিনি লেখেন, ‘পাঠানের পুরো টিমকে আমার পক্ষ থেকে অনেক শুভেচ্ছা। এমন অ্যাকশন সিকোয়েন্সে আগে কখনো আপনাকে দেখা যায়নি। অল দি বেস্ট।

এখানেই শেষ হলে হতে পারতো। কিন্তু না, রাম চরণের সেখানে পাল্টা জবাবও দিয়েছেন বলিউড বাদশাহ। ধন্যবাদ জানিয়ে দক্ষিণী তারকার কাছে অনুরোধও রাখেন শাহরুখ।

বলিউড কিং খান লেখেন, ‘অনেক ধন্যবাদ মেগা পাওয়ার স্টার রাম চরণ। যখন তোমার টিম আরআরআর আমাদের দেশে অস্কার নিয়ে আসবে তখন আমাকে একটু ছুঁয়ে দেখতে দিয়ো। ’

প্রসঙ্গত, আগামী ২৪ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হবে অস্কারের আসর। আর ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’ সিনেমা। ২০১৮ সালে ‘জিরো’তে অভিনয়ের পর দীর্ঘ চার বছরের বিরতি কাটান নায়ক। এবার ‘পাঠান’র মাধ্যমে সেই বিরতি ভাঙতে যাচ্ছেন শাহরুখ খান।

news24bd.tv/আলী