অমিতাভের ফেসবুকে চঞ্চল

চঞ্চল চৌধুরী ও অমিতাভ বচ্চন (ছবি: সংগৃহীত)

অমিতাভের ফেসবুকে চঞ্চল

অনলাইন ডেস্ক

অভিনয় দিয়ে দেশের গণ্ডি পেরিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। দেশের মানুষের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও রয়েছে তার অসংখ্য ভক্ত। এবার কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির একটি সিনেমাতে দেখা যাবে চঞ্চলকে। সেই ছবির জন্য বাংলাদেশি এই অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির ‘বিগ বি’ খ্যাত অমিতাভ বচ্চন।

সোশ্যাল প্ল্যাটফর্ম ফেসবুকের নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে চঞ্চলকে শুভকামনা জানিয়েছেন অমিতাভ। বুধবার (১১ জানুয়ারি) দুপুরের দিকে পোস্টটি করেন তিনি। পোস্টে সৃজিত পরিচালিত চঞ্চলের আসন্ন ছবির একটি পোস্টার শেয়ার করে বিগ বি লিখেন, ‘এফবি ৩৪৪৪- তোমাদের জন্য শুভকামনা।  #(হ্যাশট্যাগ) পদাতিক #চঞ্চল চৌধুরী #সৃজিত মুখার্জি।

ওই পোস্টের বিকেল ৪টা নাগাদ রিঅ্যাক্ট (প্রতিক্রিয়া) পড়েছে ১৭ হাজারেরও বেশি। পোস্টটি শেয়ার হয়েছে দুই হাজারেরও বেশি।

ভারতীয় বাংলা সিনেমার কিংবদন্তি মৃণাল সেনকে নিয়ে ‘পদাতিক’ নামে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত মুখার্জি। সিনেমায় মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে থাকছেন মানামী ঘোষ। ২০২৩ সালেই মুক্তি পাবে এ ছবি বলে ধারণা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমে ছবিটি নিয়ে সৃজিত বলেন, ‘মৃণাল সেন ও চঞ্চল চৌধুরী-দুজনের মুখের মিল আছে। মৃণালবাবুর মতোই চঞ্চলের চোখের দৃষ্টি অত্যন্ত ধারালো ও সজাগ। তা ছাড়া মৃণালবাবুর রাজনীতি চেতনা, তার যাপন ও দৃষ্টিভঙ্গির সঙ্গেও চঞ্চলের প্রচুর মিল। ’

news24bd.tv/মামুন