ছোট ভাইয়ের জানাজা শেষ না হতেই মিলল বড় ভাইয়ের মরদেহ

মৃত বাইজিদ ও ইউসুফ

বলেশ্বর নদে নৌকাডুবি

ছোট ভাইয়ের জানাজা শেষ না হতেই মিলল বড় ভাইয়ের মরদেহ

অনলাইন ডেস্ক

বরগুনার বলেশ্বর নদে নৌকাডুবি একসঙ্গে নিখোঁজ হন দুই ভাই বাইজিদ ও ইউসুফ। ওই ঘটনার ৬ দিন পর মেলে ছোট ভাই বাইজিদের মরদেহ। তার জানাজার সালাম ফেরানোর পরই ইউসুফেরও মরদেহ পাওয়া গছে বলে খবর আসে। পরপর দুই ভাইয়ের মরদেহ আসায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

বুধবার সকাল ৮টার দিকে পদ্মা গ্রামের আমিন বেপারীর ছেলে বাইজিদের জানাজা সম্পন্ন হয়। তার তাদের বাড়ির সামনেই মাঠে পড়ানো হয় জানাজা। ঠিক সালাম ফেরানোর পর পরেই খবর আসে বড়ভাই ইউসুফের মরদেহ বাড়ির পাশেই বলেশ্বর নদের চরে পাওয়া গেছে। এ সময় বাইজিদের মরদেহ দাফন না দিয়েই চরে গিয়ে ইউসুফের মরদেহ দেখতে পান মুসুল্লিরা।

এর আগে মঙ্গলবার বিকেল ৫টার দিকে পাথরঘাটা থেকে ৩০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সুন্দরবন সংলগ্ন পিদিয়া এলাকায় ভাসমান অবস্থায় বাইজিদ বেপারীর মরদেহ উদ্ধার করেন পরিবারের সদস্যরা।

মৃতের ফুফাতো ভাই বেলাল মাঝি বলেন, নিখোঁজের দিন থেকেই প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নদীতে অনুসন্ধান করেছি। মঙ্গলবার বিকেল ৫টার দিকে ছোট ভাই বাইজিদের মরদেহ সুন্দরবন সংলগ্ন পিদিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়। আজ বুধবার সকাল সোয়া ৮টার দিকে বলেশ্বর নদের চরে ইউসুফের মরদেহ পাওয়া যায়।

তিনি আরো বলেন, বাইজিদের শরীর পচে যাওয়ার কারণে দাফন শেষ করা হয়েছে। পরে বেলা সাড়ে ১১টার দিকে ইউসুফের জানাজা শেষে দাফন করা হয়।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, দুই ভাইয়ের মরদেহ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।

news24bd.tv/আলী