৬ অতিরিক্ত সচিবকে বদলি, অবসরে একজন

সংগৃহীত ছবি

৬ অতিরিক্ত সচিবকে বদলি, অবসরে একজন

অনলাইন ডেস্ক

অতিরিক্ত সচিব পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। অন্যদিকে একজন অতিরিক্ত সচিবকে সরকারি চাকরি থেকে অবসরে পাঠানো হয়েছে। বুধবার (১১জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা পৃথক দুই প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

সিনিয়র সহকারি সচিব শেখ শামছুল আরেফীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) শিবানী ভট্টচার্য্যকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সনের ৫৭ নং আইন)-এর ৪৩ (১) ধারা অনুযায়ী চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

তিনি বিধি অনুযায়ী অবসর ও অবসর-উত্তর ছুটিকালীন সুবিধাদি পাবেন। ’

অন্যদিকে সিনিয়র সহকারি সচিব শেখ শামছুল আরেফীন স্বাক্ষরিত পৃথক আরেক প্রজ্ঞাপনে অবসর গমনের সুবিধার্থে ছয় অতিরিক্ত সচিবকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

তারা হলেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত শ্যামল চন্দ্র কর্মকারকে একই বিভাগের অতিরিক্ত সচিব, অর্থ বিভাগে সংযুক্ত বিশ্বজিৎ ভট্টচার্য খোকনকে একই বিভাগের অতিরিক্ত সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্ত মো. তৌহিদ হাসনাত খানকে একই বিভাগের অতিরিক্ত সচিব, বেজার প্রধান আইন কর্মকর্তা সত্য রঞ্জন মন্ডলকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত শিখা সরকারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত মো. রেজাউল করিমকে একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

news24bd.tv/আলী