অন্তঃসত্ত্বা ওসাকা, কোর্টে ফিরবেন পরের বছর

সংগৃহীত ছবি

অন্তঃসত্ত্বা ওসাকা, কোর্টে ফিরবেন পরের বছর

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ান ওপেন থেকে গত রোববার নিজের নাম প্রত্যাখ্যান করে নেন জাপানিজ তারকা নাওমি ওসাকা। তখন নির্দিষ্ট কোনো কারণ না দেখালেও, ওসাকা নিশ্চিত করলেন টুর্নামেন্ট থেকে তার সরে দাঁড়ানোর কারণ। ওসাকা এক টুইটে জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। এ কারণে ২০২৪ সালের শুরুর ভাগ পর্যন্ত টেনিসে তাকে আর দেখা যাবে না।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের মা হওয়ার খবর দিয়ে ওসাকা লেখেন, ‘আমি জানি আমার সামনে অনেক কিছুই আছে। তবে একটা জিনিস নিয়ে আমাকে ভাবতে হচ্ছে, তা আমার সন্তান। সে যেন আমার ম্যাচ দেখে অন্যদের গল্প বলতে পারে। সে যেন বলতে পারে, এই যে খেলতে দেখছ না, ও আমার মা।

পোস্টের সঙ্গে মা হতে যাওয়ার একটি স্ক্যানের ছবি জুড়ে দিয়ে ওসাকা আরও লেখেন, ‘২০২৩ সালটা আমার অনেক কিছু শেখার বছর। আমি আশা করছি আপনাদের সবার সঙ্গে আমার আসছে বছরের শুরুর দিকে দেখা হবে। ২০২৪ সালের অস্ট্রেলিয়ান ওপেন দিয়ে ফিরব আমি। সবাইকে ভালোবাসি। ’

এখন পর্যন্ত চারটি গ্র্যান্ড স্লাম জেতা ওসাকা গত সেপ্টেম্বরে টোকিও প্যান প্যাসিফিক টেনিস থেকে তলপেটের ব্যথা নিয়ে সরে দাঁড়িয়েছিলেন। তখনও নিজের শারীরিক অসুস্থতার ব্যাপারে পরিষ্কার করে কিছু জানাননি ২৫ বছর বয়সী এই তারকা।

news24bd.tv/সাব্বির