বিপিএলে যে পাকিস্তানি ও ক্যারিবিয়ানরা নতুন করে যোগ দিলেন

সংগৃহীত ছবি

বিপিএলে যে পাকিস্তানি ও ক্যারিবিয়ানরা নতুন করে যোগ দিলেন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছেড়ে বিদেশি ক্রিকেটাররা যখন বাংলাদেশ ছাড়ছে ঠিক তখনই দেখা গেল ব্যতিক্রম চিত্রও। দুজন করে পাকিস্তানি ও ক্যারিবিয়ান খেলোয়াড় বিপিএল খেলতে এলেন বাংলাদেশে। শুক্রবার (১৩ জানুয়ারি) থেকে বিপিএলের চট্টগ্রাম পর্বে দেখা যাবে ওই বিদেশি ক্রিকেটারদের।  

দুবাইয়ের আইলটি-২০ লিগ খেলতে বিপিএল ছেড়ে গেছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের তিন বিদেশি রিক্রুট মোহাম্মদ নবী, ফজল হক ফারুকী ও ডেভিড মালান।

 সেই ধারাবাহিকতায় বাংলাদেশ ছেড়েছেন রংপুর রাইডার্সের দুই বিদেশি খেলোয়াড় সিকান্দার রাজা ও বেনি হাওয়েল। তাদের চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রাইডার্স ফ্রাঞ্চাইজি। যদিও পরে তাদের চলে যাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে রংপুর লিখেছে, ‘দেখা হবে খুব দ্রুতই আবার জয়ের লড়াইয়ে। ’

তাদের বিদায়ে বিপিএলের রং ফিকে হওয়ার শঙ্কা জাগে।

কিন্তু সেই শঙ্কার মধ্যে নতুন আশা জেগে ওঠেছে। বুধবার (১১ জানুয়ারি) চট্টগ্রামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবিরে যোগ দিয়েছিলেন পাকিস্তানি লেগস্পিনার আবরার আহমেদ ও ক্যারিবীয় ব্যাটার চ্যাডউইক ওয়ালটন। আর বৃহস্পতিবার (১২ জানুয়ারি) চট্টগ্রামে দলের সঙ্গে যুক্ত হলেন পাকিস্তানি পেসার বোলার হাসান আলী ও ক্যারিবিয়ান ব্যাটার জনসন চার্লস।

শুক্রবার (১৩ জানুয়ারি) সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় পর্বের খেলা। এদিন দুটি খেলা থাকলেও মাঠে নামছে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে পরদিন ১৪ জানুয়ারি দুপুর দেড়টায় ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা।

news24bd.tv/হারুন