সমঝোতার পথে রাজ-পরী?
সমঝোতার পথে রাজ-পরী?

সংগৃহীত ছবি

সমঝোতার পথে রাজ-পরী?

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ে ঢালিউডে দুটি চর্চিত নাম চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। কাজ নয় এই তারকা দম্পতি চর্চায় আছেন তাদের ব্যক্তিগত জীবনের ভাঙা-গড়ার খেলায়। এই মেঘ এই রোদ— ঠিক যেন লুকোচুরি খেলছে এই জুটি।

বাইরে থেকে বোঝার উপায় নেই ঠিক কী চলছে রাজ-পরীর সংসারে।

তাদের মুখ থেকে যতটুকু শোনা যায় ঠিক ততটুকু লেখা হয় খবরের পাতায়। এবার শোনা গেল তিক্ততা ভুলে সমঝোতার কথা। পরীর কথা শুনছেন রাজ। সম্পর্কের ভিত আরও মজবুত করতে বেড়াতে যাবেন দেশের বাইরেও।

সপ্তাহখানেক লড়াই শেষে রাজ-পরী দুজনেই ফেরেন বাসায়। এখনও পর্যন্ত ছেলে রাজ্যকে নিয়ে একসঙ্গেই আছেন। রাজ্যর ৫ মাস পূর্তিতে কেক কেটে উদযাপনও করেন। তবে কি সব ভুলে আবারও এক হলো রাজ পরী? নায়িকা জানালেন, প্রথমদিকে একটু-আধটু পাগলামি করলেও ধীরে ধীরে নিজের ভালো বুঝতে পারছেন রাজ। শুনছেন পরীর কথাও।

তবে কিছুটা যে সময় লাগবে সেটাও জানালেন পরীমণি। তিনি বলেন, একদিনে তো আর সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, একটু সময় তো লাগবেই। রাজ্যর জন্মদিনে বাসা সাজিয়েছে রাজ।  

পরীর কথায়, রাজ রঙিন বেলুন দিয়ে ঘর সাজিয়েছিল। রাতে আমরা দুজন মিলে বাবুকে সঙ্গে করে কেক কেটেছি। প্রতিদিনই যেন একটু করে রাজ্য বড় হচ্ছে।

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যোগ দিতে দুবাই যাওয়ার কথা থাকলেও সেখানে যাচ্ছেন না রাজ-পরী। তবে বিদেশে যাবেন ঠিকই সেটা ভ্রমণের উদ্দেশ্যে। এক্ষেত্রে রাজ ও রাজ্যর পাসপোর্ট হাতে এলেই পরিবারকে নিয়ে উড়াল দেবেন পরী।

news24bd.tv/আলী