ট্র‍াক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩
ট্র‍াক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

ট্র‍াক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের তাতালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও রফিকুল ইসলামের ছেলে রাব্বি (১০)।

তবে তাৎক্ষণিকভাবে নিহত অপরজনের নাম জানা যায়নি।

আর আহতরা হলেন- একই গ্রামের আবেদ আলীর ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও ফুল মোহাম্মদের ছেলে মো. হাবিব (৩৫) ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার সুভাষ পালের ছেলে শুভ পাল (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিচালিত অটোরিক্সাযোগে নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন যাত্রীরা। এসময় শহরের তাতালপুর এলাকায় পৌঁছালে একটি চালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় আরও পাঁচজন। পরে আশপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। বাকী তিনজন হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক শাহনেওয়াজ নোমান বলেন, হাসপাতালে আনার আগেই ওই তিনজনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে আরও তিনজন ভর্তি রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে সদর থানার পুনিশ পরিদর্শক (তদন্ত) মো. আবু সাইম বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে কৌশলে ট্রাকের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই রকম আরও টপিক