জমকালো আয়োজনে পটুয়াখালী উৎসব উদযাপন

জমকালো আয়োজনে পটুয়াখালী উৎসব উদযাপন

অনলাইন ডেস্ক

চতুর্থবারের মতো জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব। এই জেলায় জন্ম নেওয়া জাতীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিশিষ্টজনদের মিলনমেলায় পরিণত হয় এই উৎসব।

শুক্রবার (১৩ জানুয়ারি) ঢাকায় বসবাসরত ও বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত পটুয়াখালী জেলার সাংবাদিক পরিবার, সাংবাদিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের নিয়ে চতুর্থবারের মতো এই আয়োজন করা হয়।

ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ) আয়োজিত এই উৎসব জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

 বিকেল ৩টায় শুরু হয়ে উৎসবমুখর অনুষ্ঠান চলে রাত পর্যন্ত। এর আগে স্মরণিকার মোড়ক উম্মোচন করেন স্মরণিকা উপ-কমিটির সদস্য ও অতিথিবৃন্দ।

আমন্ত্রিত অতিথিরা পেশাগত ঐক্য, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম’র (পিজেএফ) পথচলায় পাশে থাকার কথা বলেন।

একই সঙ্গে পটুয়াখালীসহ দক্ষিণাঞ্চলের সমস্যা, সম্ভাবনা নিয়ে গণমাধ্যম কর্মীদের লেখার আহ্বান জানান।

পটুয়াখালীর উন্নয়ন ও অগ্রগতিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন উৎসবে অংশ নেওয়া বিশিষ্টজনেরা।

সংগঠনের সভাপতি সহিদুল ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল।

https://www.news24bd.tv/details/122505
স্মরণিকার মোড়ক উম্মোচন করছেন আমন্ত্রিত অতিথিবৃন্দ

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, সাবেক চিফ হুইপ পটুয়াখালী-২ আসনে সংসদ সদস্য আ স ম ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান সহ সাংবাদিক নেতৃবৃন্দ ও রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ ও সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক ও সংগঠনের সহ-সভাপতি গাজী আব্দুল হাদী, সদস্য সচিব ও যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান। উৎসবের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও উপহার প্রদান করা হয়। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই রকম আরও টপিক