এবার আমাকে কিলার বানিয়েছে : অনন্ত জলিল

সংগৃহীত ছবি

এবার আমাকে কিলার বানিয়েছে : অনন্ত জলিল

অনলাইন ডেস্ক

জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা 'দিন: দ্য ডে' গত কোরবানির ঈদে মুক্তি পায়। ব্যবসা সফল সিনেমাটি বেশ সাড়া ফেলেছিল। বর্তমানে নতুন সিনেমা 'কিল হিম'র শুটিং নিয়ে ব্যস্ত অনন্ত-বর্ষা।

সম্প্রতি বগুড়ায় ২০ দিনের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন এই তারকা দম্পতি।

প্রথম লটে ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। চলতি মাসের ১৯/২০ তারিখের দিকে ঢাকায় বাকি অংশের দৃশ্যধারণ শুরু হবে।

গতকাল শুক্রবার বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় ‘কিল হিম’ নিয়ে কথা বলেছেন অনন্ত-বর্ষা। শুরুতেই বর্ষা বলেন, 'আশা করি, সবাই ভালো আছেন।

আপনারা অনেকেই জানেন, আমাদের নতুন আরেকটি সিনেমার কাজ চলছে। এই সিনেমার শুটিং প্রায় শেষ। আমাদের সিনেমার প্রযোজক ও পরিচালক মো. ইকবাল। তিনি খুবই দ্রুত শুটিং শেষ করছেন। '

পরে অনন্ত জলিল বলেন, 'এই ভিডিওর মাধ্যমে ইকবাল ভাইকে একটা কথা বলতে চাই, এতদিন আমরা নিজেদের প্রোডাকশনে কাজ করেছি। নিজেদের সুবিধামতো, খুবই রিল্যাক্সে কাজ করেছি। তবে সিনেমা যে কত স্পীডে বানানো যায়, সেটা এবার আপনার কাছে শিখলাম। '

তিনি বলেন, প্রথমবার বাইরের প্রোডাকশনে একটি কাজ করেছি। সবার সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে।

তিনি আরও বলেন, বর্ষার কথা না বললেই নয়। একদিকে সে যেমন সুন্দরী, আরেকদিকে এই সিনেমায় তার চরিত্র সম্পর্কে অনেকেই জেনে গেছেন। আর আমার কথা বলারই দরকার কি! আগে অ্যাকশনের কাজ করতাম, এবার কিলার বানিয়ে দিয়েছে। কিলারের যে রহস্য সেটা বর্ষা উন্মোচন করবে।

আগামী ঈদে  'কিল হিম' সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এতে অনন্ত-বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, নায়ক রুবেলসহ অনেকেই।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

news24bd.tv/রিমু