সব পুরুষ কি তাদের স্ত্রীদের সঙ্গে একই আচরণ করে? প্রশ্ন মিমের

মিম সঙ্গে তার স্বামী।

সব পুরুষ কি তাদের স্ত্রীদের সঙ্গে একই আচরণ করে? প্রশ্ন মিমের

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। কয়দিন আগেই দুবাইতে স্বামীকে সঙ্গে নিয়ে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। সেখানে দুবাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করছেন এই নায়িকা। ঘোরাঘুরির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন।

সেখানে থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময়ে পোস্ট করে স্বামী সনি পোদ্দারের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ করে পোস্টও করেন মিম।  

আজ শনিবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তার স্বামীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন মিম। ছবিতে দু'জনকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল।  

ছবির ক্যাপশনে ইংরেজিতে মিম যা লেখেন তার ভাবার্থ করলে দাঁড়ায়, 'আমাদের প্রতিটি ভালো ছবির পেছনের আসল গল্প! আমি তাকে কিছুর জন্য চিৎকার করি এবং সে তখন বলে, "চিল বেবি চলো ছবি তুলি"।

আর আমি ঝগড়ার কথা ভুলে যাই!। এরপর একটি কান্নার ইমোজি জুড়ে দেন তিনি।

জ্জজ্জ

মিম আরও লেখেন, 'সব পুরুষ কি তাদের স্ত্রীদের সঙ্গে একই আচরণ করে?' পরে একটা হাসির ইমোজিও  যোগ করেন মিম।

প্রসঙ্গত, গত বছরের ৪ জানুয়ারি বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা। ভালোবাসার বিয়ে তাদের। কিছুদিন আগে চিত্রনায়িকা পরীমনি আঙুল তোলেন মিমের দিকে। পরীমনি আভিযোগ করে বলেন যে তার স্বামী শরীফুল রাজের সঙ্গে মিমের অতিরিক্ত মাখামাখি তার সংসারে ঝামেলা করে দিচ্ছে। এর প্রতিবাদ অবশ্য করেছিলেন মিম।

news24bd.tv/রিমু