কোথায় উড়াল দিলেন শাকিব?

শাকিব খান

কোথায় উড়াল দিলেন শাকিব?

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে সফল ক্যারিয়ার তার। তবে ব্যক্তিগত জীবন নিয়ে হয়েছেন আলোচিত-সমালোচিত। শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘লিডার-আমিই বাংলাদেশ’ সম্প্রতি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে।

এতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন অভিনেত্রী শবনম বুবলী।

আজ শনিবার দুপুরে শাকিব খান সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে দেখা গেছে বিমানে ফ্লাই করছেন শাকিব।  চোখে সানগ্লাস আর হাতে বই।

খুব মনোযোগ দিয়ে বই পড়ছেন তিনি।
 
ছবির ক্যাপশনে শাকিব লেখেন, 'দুবাই'। তার মানে বুঝাই যাচ্ছে তিনি দুবাই যাচ্ছেন। ছবিটি পোস্ট করা পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ছবিটিতে লাইক পড়েছে ৭১ হাজার, কমেন্টে বক্সে কমেন্ট করেছে ৫ হাজারেরও বেশি আর শেয়ার হয়েছে দুইশত চল্লিশ।  

ছবির নিচে কমেন্ট বক্সে একজন প্রশ্ন করেছেন, 'ওখানে শিকার কে?'

আরেকজন লিখেছেন, 'লাভ ইউ শাকিব খান ভাই। অসাধারণ লাগছে আপনাকে। কোটি কোটি মানুষের অন্তরে আপনার জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা। সুখে থাকুন, ভালো থাকুন  নিজের প্রতি খেয়াল রাখুন। নতুন লুকে, নতুন মুভিতে দেখতে চাই। '

কেউ লিখেছেন 'পুরাই আগুন', কেউ লিখেছেন, 'পুরাই নায়ক'। কেউ লিখেছেন, 'মাই ফেভারিট'। আবার কেউ লিখেছেন, 'ব্রো, শিল্পী সমিতির পিকনিক তো দুবাই হচ্ছে না। পিকনিক থেকে একটা চক্কর দিয়ে এরপর দুবাই যেতেন। ' অনেকে আবার প্রিয় নায়ককে শুভ কামনা জানিয়েছেন।

কিছুদিন আগে অপু বিশ্বাসের পর শবনম বুবলীর সন্তান প্রকাশ্য আসার পর থেকেই সমালোচনার শীর্ষে ছিলেন এই চিত্রনায়ক। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন শাকিব-বুবলী। বুবলীর সঙ্গে বিয়ে, সন্তান, ব্যক্তিজীবন- এসব নিয়ে অনেক টানাপোড়নের পর অবশেষে  দু'জন একইসঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন।

news24bd.tv/রিমু