চুয়াডাঙ্গায় শিশু বলাৎকারের অভিযোগ

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় শিশু বলাৎকারের অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি গ্রামে নয় বছর বয়সী এক ছেলে শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত ৮টার দিকে প্রতিবেশি কাঠমিস্ত্রী জাহিদুল ইসলামের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে।

শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। রাতেই শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

অভিযুক্ত জাহিদুল ইসলাম বেলগাছি গ্রামের হাজিমোড় এলাকার আয়নাল মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে বেলগাছি প্রাইমারি স্কুল মাঠে ভিকটিমসহ কয়েক শিশু-কিশোর আগুন পোহাচ্ছিল। এসময় জাহিদুল নিজের ছেলেকে খুঁজতে আসেন। ছেলেকে না পেয়ে তিনি ফিরে যান।

কিছুক্ষণ পর ওই শিশুকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে পাশের একটি ভুট্টাক্ষেতে নিয়ে বলাৎকার করে। এতে শিশুটি চিৎকার করলে অভিযুক্ত জাহিদুল পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ শিশুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। অভিযুক্ত জাহিদুল পলাতক রয়েছে।

news24bd.tv/রিমু