আগামী জানুয়ারির নির্বাচনে 'খেলা হবে': কাদের

আগামী জানুয়ারির নির্বাচনে 'খেলা হবে': কাদের

নীলফামারী প্রতিনিধি

আগামী বছরের জানুয়ারিতে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৫ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুর আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, আ.লীগ কচুপাতার শিশির বিন্দু নয়, টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগের মজবুত ভিত্তি আছে, যা বিএনপির নেই।

আওয়ামী লীগের ভিত্তি বাংলাদেশের মাটিতে, মানুষের মনের মধ্যে। বঙ্গবন্ধু মানুষকে ভালোবেসে রাজনীতি করতেন তাই তিনি বাংলাদেশে নয়, সারা বিশ্বের মানুষের কাছে ভালোবাসার নেতা ছিলেন। রাজনীতি করতে হলে মানুষকে ভালোবাসতে হবে, বিপদে-আপদে মানুষের পাশে গিয়ে দাঁড়াতে হবে।

কাদের আরও বলেন, খেলা হবে তাদের সঙ্গে যারা আগুনে মানুষ পুড়িয়েছে, ভুয়া ভোটার তালিকা করেছে।

দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে। খেলা হবে আগামী জানুয়ারিতে নির্বাচনে।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, উত্তরে এখন মঙ্গা নেই। উত্তর ও দক্ষিণ নয়, সারা বাংলার জন্য কাজ করছেন শেখ হাসিনা। শেখ হাসিনার মতো খাঁটি সৈনিক হতে হলে মানুষকে ভালোবাসতে হবে।

সেতুমন্ত্রী বলেন, দেশে পদ্মা সেতু, মেট্রোরেল চালু হয়েছে। বঙ্গবন্ধু টানেল চালু হতে যাচ্ছে। বগুড়া থেকে বুড়িমারী ও পঞ্চগড় পর্যন্ত ছয় লাইন রাস্তার কাজ চলমান রয়েছে। উত্তরের মঙ্গা এখন জাদুঘরে বন্দি হয়েছে। দুর্দিন আর উত্তরের মানুষের মধ্যে নেই, এটি সম্ভব হয়েছে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রমে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমস্ত্রী ডা. মো. এনামুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

news24bd.tv/FA