ফরিদপুরে অপহরণের ২০ ঘন্টা পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

মূল অপহরণকারী এস এম সোহেল

ফরিদপুরে অপহরণের ২০ ঘন্টা পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অপহরনের ২০ ঘন্টা পরে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৮। এসময়ে ঘটনাস্থল থেকে এস এম সোহেল (২৪) নামের অপহরণকারীকে আটক করা হয়। ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ মঙ্গলবার ভোর ০৫টায় ফরিদপুর জেলার কোতয়ালীর ব্রাহ্মণকান্দা গ্রামে অভিযান পরিচালনা করে অপহৃত ৯ম শ্রেনীর এক ছাত্রীকে উদ্ধার করে।

মূল অপহরণকারী এস এম সোহেল (২৪) আলফাডাঙ্গার উপজেলার নোয়াপাড়া গ্রামের এস এম আশরাফ আলী ছেলে।

সোহেল পেশায় একজন অটোরিকশা চালক।

র‌্যাবের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানায়, সদরপুরের কাজী জেবুন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে অধ্যয়নরত ঐ শিক্ষার্থীকে স্কুলে যাওয়া আসার পথে এস এম সোহেল প্রায়ই উত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। তার এ প্রস্তাবে সাড়া না দেওয়ায় বখাটে সোহেল ক্ষিপ্ত হয়ে গত ০৩-০৯-২০১৮ইং তারিখ ঐ শিক্ষার্থীর স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণ করে ফরিদপুর শহরের ব্রাহ্মনকান্দায় একটি বাড়িতে আটকে রাখে এবং ঐ শিক্ষার্থীর সৌদি প্রবাসী বাবার মোবাইলে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে।

এ সংক্রান্তে  ঐ শিক্ষার্থীর বাবা জেলার সদরপুর থানায় একটি জিডি করেন (জিডি নং-৯৮) এবং অপহৃত মেয়েকে উদ্ধারে র‌্যাবের সহযোগিতা কামনা করেন।

পরে র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানে আজ (০৪ সেপ্টেম্বর ) ভোর ০৫ টায় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ব্রাহ্মণকান্দা গ্রামে অভিযান পরিচালনা করে উক্ত অপহৃত ভিকটিমকে উদ্ধার করে। এ সময় মূল অপহরণকারী এস এম সোহেল কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামীকে ফরিদপুর জেলার সদরপুর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের বাবা বাদী হয়ে সদরপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

 

▐ NEWS24/কামরুল

সম্পর্কিত খবর