বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক অভিলাষ নিয়ে গণমাধ্যম প্রতিষ্ঠা করেনি : আহমেদ আকবর সোবহান

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক অভিলাষ নিয়ে গণমাধ্যম প্রতিষ্ঠা করেনি : আহমেদ আকবর সোবহান

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক কোনো অভিলাষ নিয়ে গণমাধ্যম প্রতিষ্ঠা করেনি, দেশের মানুষের কল্যাণেই কাজ করছে। সোমবার (১৬ জানুয়ারি) বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে সংবাদপত্রটির উদ্যোগে সারা দেশের প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

তিনি আরো বলেন, বিদেশে বসে অনেকেই ষড়যন্ত্র করছে।  এদের সঙ্গে দেশের কোনো কোনো গণমাধ্যমও জড়িত।

ইস্ট ওয়েস্ট মিডিয়া আওতাভুক্ত সকল গণমাধ্যমকে দেশ রক্ষায় ভূমিকা রাখতে হবে। বসুন্ধরা গ্রুপের গণমাধ্যমগুলো গুজবে গা ভাসাবে না।

সারাদেশের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে সোমবার সম্মেলনের আয়োজন করে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

অনুষ্ঠানে সারাদেশ থেকে প্রতিনিধিরা যোগ দেন।  এসময় তিনি দেশের ব্যবসা-বাণিজ্য, রাজনীতি এবং গণমাধ্যম নিয়ে তার বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরীসহ অন্যান্যরা।

প্রতিনিধিদের কর্মদক্ষতা বাড়াতে আয়োজন করা হয় দিনব্যাপী নানা সেশনের। এতে অতিথি হিসেবে যোগ দেন কালের কণ্ঠ’র সম্পাদক শাহেদ মোহাম্মদ আলী, নিউজ টোয়েন্টিফোরের এক্সিকিউটিভ এডিটর রাহুল রাহাসহ অভিজ্ঞ সাংবাদিকরা। করোনার প্রকোপ কাটিয়ে ৩ বছর পর প্রতিনিধি সম্মেলনে উপস্থিত হতে পেরে আপ্লুত সারাদেশের বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধিরা।