ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঝিনাইদহ প্রতিনিধি :

বিএনপির ১০ দফা দাবি আদায় ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে জেলা বিএনপি এ বিক্ষোভ ও সমাবেশের আয়োজন করে।

সোমবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে দলটির জেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মডার্ন মোড়ে গিয়ে শেষ হয়।

 

সেখানে সমাবেশে জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সহ-সভাপতি আক্তারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপপু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা, বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে দাম কমানো ও তাদের দেওয়া ১০ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।

গাজীপুরের শ্রীপুরে বিএনপি'র মিছিলে পুলিশের বাধা, নেতাকর্মীদের সাথে বাকবিতাণ্ড । কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকালে টেংরা সড়কে মিছিল শুরু করে বিএনপি।

সামনে এগুতেই বাধা দেয় পুলিশ। পুলিশি বাধায় সেখানেই সমাবেশ করে বিএনপি।

বাধা দিয়ে সরকার বিরোধী আন্দোলন বন্ধ করা যাবে না। নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদ ও চেয়ারপারসনের মুক্তির দাবিতে আন্দোলন অব্যাহত থাকবে বলে। এ সময় কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম বাচ্চু এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডাক্তার শফিকুল ইসলাম, সদস্য আব্দুল মোতালেব, জেলা যুবদলের আহ্বায়ক আতাউর রহমান মোল্লা সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

news24bd.tv/কামরুল