নেত্রকোনায় সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূলহোতা গ্রেপ্তার 

নেত্রকোনায় সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূলহোতা গ্রেপ্তার 

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার সীমান্ত উপজেলা কমলাকান্দায় গণধর্ষণ মামলার মূলহোতাকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব -১৪। সোমবার দুপুরে ভিডিও বার্তা ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চত করেছেন ময়মনসিংহ র‌্যাবের মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন।  

এতে জানানো হয়- ২০২২ সলের ২৯ ডিসেম্বর কলমাকান্দার সীমান্ত ঘেষা ইউনিয়ন খারনৈ গ্রামে ওয়াজ মাহফিল শোনতে এসে গণ-ধর্ষণের শিকার হয় এক স্কুলছাত্রী।  

পরবর্তীতে চলতি বছর ১১ জানুয়ারি ভিকটিমের বড় বোন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিতে সোমবার সকাল সাড়ে ১০ টায় তথ্য প্রযুক্তির ব্যাবসহার করে নেত্রকোনার বটতলা এলাকা থেকে ধর্ষণ মামলার প্রধান আসামি লিমন মিয়া ওরফে বাব্বা (২০) কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শেষে কমলাকান্দা থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃত লিমন খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের রমজান আলীর ছেলে। এ ছাড়াও অপর দুই আসামি, রুবেল মিয়া (২২) ও শাহ আলম মিয়া (৩২) কে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানায় র‌্যাব।  

উলেখ্য, ২৯ ডিসেম্বর ২০২২ ইং তারিখ রাত সাড়ে ১২ টায় ভিকটিম খালার বাড়িতে বেড়াতে এসে ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পর হাত-মুখ ধুতে পুকুর ঘাটে গেলে পূর্ব-পরিকল্পিত ভাবেই লিমন মিয়া ও রুবেল জোর করে তুলে নিয়ে পাশের আব্দুল আলীর ধান ক্ষেতে ধর্ষণ করে।

 

এ সময় ধর্ষকদের হাত থেকে রক্ষা পেতে ভিকটিম চিৎকার শুরু করলে এগিয়ে যায় শাহ আলম মিয়া। পরে দ্বিতীয় দফায় সেও ধর্ষণ করে।  

news24bd.tv/কামরুল