সড়কে ঝরলো ৬ প্রাণ: হাসপাতাল প্রাঙ্গণে শোকের মাতম

হাসপাতাল প্রাঙ্গণে রাখা হয়েছে লাশগুলো।

সড়কে ঝরলো ৬ প্রাণ: হাসপাতাল প্রাঙ্গণে শোকের মাতম

অনলাইন ডেস্ক

শরীয়তপুরের পদ্মা সেতু দক্ষিণ থানা এলাকায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে ট্রাকে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ৬ যাত্রীকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। সেখানে আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।  

ইতোমধ্যে হাসপাতাল প্রাঙ্গণে ভিড় করছেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে হাসপাতাল প্রাঙ্গণের বাতাস।

চলছে শোকের মাতম।    
দুর্ঘটনার বর্ণনা দিচ্ছিলেন পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘হঠাৎ থানার পাশে বিকট চিৎকার চেঁচামেচি শুনে উঠে আসি। এসে দেখি, দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই ছয় জন লাশ হয়ে আছে।
পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে এনে তাদের নিয়ে গাড়ি ও লাশগুলো উদ্ধার করি। ’

এই পুলিশ কর্মকর্তা বলেন , ‘লাশ জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের বাড়িতে খবর দেওয়া হয়েছে। অসুস্থ মাকে নিয়ে ভাই-বোন বরিশাল থেকে ঢাকায় যাচ্ছিল। সঙ্গে এক লোকাল সাংবাদিকও ছিলেন। আর অ্যাম্বুলেন্সের চালক-হেলপার। সবাই মারা গেছেন। সিলিন্ডারবাহী ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছিল অ্যাম্বুলেন্সটি। একদম ভেতরে ঢুকে গেছে। ’
  আরও পড়ুন...‘৬ জনই ঘটনাস্থলে লাশ হয়ে ছিলেন’
নিহতরা হলেন- রোগী জাহানারা বেগম (৫৫), স্বাস্থ্যকর্মী ফজলে রাব্বি (২৮), রোগীর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), গাড়ি চালক জিলানি (২৮), গাড়ির হেলপার রবিউল ইসলাম (২৬) ও সাংবাদিক মাসুদ রানা (৩০)। এর মধ্যে রবিউল ইসলামের বাড়ি ঢাকার খিলগাঁওয়ের তালতলা এলাকায়। এ ছাড়া মাসুদ রানা দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো চিফ।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মো. সেলিম মিয়া বলেন, ভোরে ঢাকাগামী একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। এতে অ্যাম্বুলেন্সে থাকা ৬ জন ঘটনাস্থলে নিহত হন। আমরা মরদেহ নিয়ে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছি।

আরও পড়ুন...পেছন থেকে ট্রাকে ধাক্কা দিল অ্যাম্বুলেন্স, ৬ যাত্রী নিহত

পদ্মা দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন গণমাধ্যমকে জানান, অ্যাম্বুলেন্সটি রোগী ও তাদের স্বজনদের নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পৌঁছালে সেটি পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছয় জন নিহত হন।

 news24bd.tv/ইস্রাফিল

পাঠকপ্রিয়