বাড়ির পাশেই মিললো নিখোঁজ শিশুর মরদেহ

নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

বাড়ির পাশেই মিললো নিখোঁজ শিশুর মরদেহ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলায় নিখোঁজের পরদিন সকালে বাড়ির পাশে সড়কের কিনার থেকে আব্দুল্লাহ্ (৬) নামের এক ছেলে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ছোছাউড়া গ্রাম থেকে দেহটি উদ্ধার করে পুলিশ।

মৃত আব্দুল্লাহ্ ছোছাউড়া গ্রামের মোঃ জামাল মিয়ার ছেলে। সে পূর্বধলা উপজেলার ছোছাউড়া মডার্ন আইডিয়াল স্কুলের নার্সারির ছাত্র ছিলো।

 

স্থানীয়রা জানান, সোমবার (১৬ জানুয়ারি) বিকাল চারটা থেকে নিখোঁজ হয় শিশু আব্দুল্লাহ। তার খোঁজে পরিবারের সদস্যরা এলাকায় মাইকিং করে। পরে আজ মঙ্গলবার ভোর ছয়টার দিকে স্থানীয়রা শিশুটির লাশ পড়ে থাকতে দেখলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

শিশুটির মুখ, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে সংবাদকর্মী হিসেবে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে ঘটনার প্রাথমিক সত্যতা জানতে চাইলে ঘটনাস্থলে গিয়ে জেনে নেয়ার পরামর্শ দেন।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান, খবর পাওয়া মাত্রই  ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন। লাশটি সুরত হাল রেকর্ড শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির শরীরে আঘাতের ছিন্ন রয়েছে, তদন্তের মাধ্যমে দ্রুত জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

news24bd.tv/রিমু