মেসি-নেইমার-এমবাপ্পেদের কড়া বার্তা কোচের

সংগৃহীত ছবি

মেসি-নেইমার-এমবাপ্পেদের কড়া বার্তা কোচের

অনলাইন ডেস্ক

রেনের কাছে হারের পর লিওনেল মেসিদের নিয়ে হতাশা প্রকাশ করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। ২০২২ সালে তার অধীনে লিগ ওয়ানে অপরাজিত ছিল দলটি। তবে ২০২৩ সালের শুরুতে হোঁচট খেয়েছে তারা। মাত্র কয়েক দিনের ব্যবধানে দুই ম্যাচে পরাজয়ের মুখ দেখেছে তারা।

 

বছরের সূচনাতে লিগে পিএসজির লিড ছিল ৭। সেটা এখন মাত্র ৩। সামনের ম্যাচে হারলেই বিপদ বাড়বে। এমন প্রেক্ষাপটে দলের ফুটবলারদের কড়া সমালোচনা করলেন পিএসজি কোচ।

খবর গোল ডটকম

সম্প্রতি বিশ্বকাপ খেলে এসেছেন মেসি, নেইমার, কিলিয়ান এমবাপ্পেরা। এবার তাদের কড়া বার্তা দিলেন গালতিয়ের। তিনি বলছেন, বিশ্বকাপ এখন অতীত। আবার ক্লাবের খেলায় মেসিদের মনোযোগ দিতে হবে। গতরার ফলের পুনরাবৃত্তি করলে আর চলবে না।

পিএসজির এই হার মেনে নিতে পারছেন না কোচ। কারণ, শুরুর একাদশে ছিলেন মেসি, নেইমার, রামোসের মতো মহাতারকারা। পরে এমবাপ্পে, আশরাফ হাকিমিকেও মরিয়া হয়ে মাঠে নামিয়ে দেন তিনি। কিন্তু তাও ৬৫ মিনিটে রেনের সাইড ব্যাক হামারি ট্রায়রের গোলে ১-০ ব্যবধানে হারে প্যারিসের ক্লাবটি।

গালতিয়ের বলেন, আমার খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে আমি হতাশ। আমরা তেমন কোনও বড় সুযোগ তৈরি করতে পারিনি। গোটা ম্যাচে আমাদের জন্য অনুকূল পরিস্থিতি খুব কমই তৈরি হয়েছে। বলের দখল রাখার চেষ্টা করেছে আমার শিষ্যরা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

রোববার (১৬ জানুয়ারি) রাতে প্রতিপক্ষের গোল লক্ষ্য করে মাত্র আটটি শট নেয়ার চেষ্টা করেছে পিএসজি। এর মধ্যে মাত্র একটি শট সঠিক টার্গেটে ছিল।  

মেসি, নেইমার, এমবাপ্পেদের মতো সুপারস্টাররা মাঠে থাকার পরও যদি কোনও দল এমন পারফরম্যান্স করে, তাহলে হতাশ হওয়াটাই স্বাভাবিক। বিশেষ করে বিপক্ষ দল যদি এই হারের পর কেবল ১০ পয়েন্টে পিছিয়ে থাকে। এতে স্পষ্ট, কোচের পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন করতে পারছেন না ফুটবলাররা।

news24bd.tv/আলী