নিজের বিয়েতে ‌‌‘পাঁচ প্রাক্তনদের’ একসঙ্গে খাওয়ালেন নববধূ

সংগৃহীত ছবি

নিজের বিয়েতে ‌‌‘পাঁচ প্রাক্তনদের’ একসঙ্গে খাওয়ালেন নববধূ

অনলাইন ডেস্ক

প্রিয়জনের সঙ্গে বিচ্ছেদ বরাবরই মানুষকে কষ্ট দেয়। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্কটা যতই পুরোনো হোক তাদের বিয়ের সংবাদ বরাবরই মনভারী করে তুলে। মনের অজান্তে একটা চাপা কষ্ট কাজ করে।  

কিন্তু বিষয়টি যদি এমন হয়, আপনার প্রাক্তন প্রেমিকার বিয়েতে আপনাকে দাওয়াত করা হলো।

আপনিও সে দাওয়াতে বিশেষ আমন্ত্রণ পেয়ে উপস্থিত হয়ে গেলেন। আর উপস্থিত হয়ে যখন কবজি ডুবিয়ে খেতে বসছেন তখন আপনার মতোই এমন বিশেষ দাওয়াতের আরও বেশ কয়েকজন উপস্থিত হলো। তারাও আপনার মতোই আপনার প্রাক্তন প্রেমিকার প্রাক্তন। তারা সবাই আপনার মতোই প্রাক্তন প্রেমিকার বিয়ে খেতে এসেছে।
তখন কেমন লাগবে?

এমন ই এক কাণ্ড  ঘটিয়ে বসেছেন এক চাইনিজ মেয়ে। মেয়েটি নিজের বিয়েতে তার সাবেক পাঁচ প্রেমিককে দাওয়াত করেছেন। একই টেবিলে বসে তাদের এক সঙ্গে খাইয়েছেন। শুধু তাই নয় মেয়েটি নিজেই তাদের খাওয়ার সার্ভ করেছেন। অদ্ভুত এই নিউজটি জানিয়েছে চিনের জনপ্রিয় সংবাদ মাধ্যম সাউথ চায়না মনিং পোস্ট

সংস্থাটির প্রতিবেদনে জানা যায়,  চীনা এক নববধূ তার বিয়ের ভোজে তার প্রাক্তনদের আমন্ত্রণ জানায়। যা নিয়ে দেশটির সোশ্যাল মিডিয়া তোলপাড় শুরু হয়। গত ৪ জানুয়ারি মধ্য চিনের হুবেই প্রদেশে এই ঘটনা ঘটে।  

ওই নববধূ টেবিলটির নাম দেন ‘টেবিল অফ এক্স-বয়ফ্রেন্ড। ’ টেবিলের ওপর থাকা একটি প্লেস কার্ডে তাই লেখা ছিল। টেবিলে সব প্রাক্তন প্রেমিক এক সঙ্গে শান্তিপূর্ণভাবে বসলেও তাদের মধ্যে অস্বস্তিকর একটা ব্যপার লক্ষ্য করা যায়।  
news24bd.tv/আলী