হাইশুর বৃদ্ধাশ্রমে ২ মাসের খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান

হাইশুর বৃদ্ধাশ্রমে ২ মাসের খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাইশুর বৃদ্ধাশ্রমে ২ মাসের খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে তার ব্যক্তিগত উদ্যোগে ওই আশ্রমের অসহায় প্রবীণ ২৬ সদস্যর হাতে কম্বল, শাড়ি, লুঙ্গি, মাস্ক, চাল, ডাল, চিনি, কেক, চা, বিস্কুট, মিষ্টি, ফল, চিড়া, মুড়িসহ ২ মাসের প্রয়োজনীয় সব খাদ্য সামগ্রী তুলে দেন।

বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠার পর থেকেই আওয়ামী লীগ নেতা মাহবুব আলী খান প্রতি বছরের বিভিন্ন সময় এই বৃদ্ধাশ্রমে আশ্রিত প্রবীণদের মানবিক খাদ্য, বস্ত্র সহ বিভিন্ন সহায়তা প্রদান করে আসছেন।

মানবিক সহায়তা প্রধান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, হাইশুর বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস, তার স্ত্রী শিক্ষক মনিকা রানী বোসসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান বলেন, ২০ বছর ধরে বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠা করে আশুতোষ বিশ্বাস ও মনিকা রানী বোস দম্পতি আর্তমানবতার সেবা করে আসছেন। এই বৃদ্ধাশ্রমে দেশের বিভিন্ন প্রান্তের অসহায় ও দুঃস্থ প্রবীণরা আশ্রয় নিয়েছেন। এই দম্পতি পরম মমতায় বৃদ্ধাদের দেখভাল করেন।

তারা বৃদ্ধাশ্রমটি প্রতিষ্ঠা ও অসহায় প্রবীণদের এখানে রেখে সেবা প্রদান করে সুনাম অর্জন করেছেন। আমি তাদের এই মহান উদ্যোগকে স্বাগত জানাই।

আশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস বলেন, মাহাবুব আলী খান সব সময় আমাদের আশ্রমের খোঁজ খবর রাখেন। এখানে আশ্রিত অসহায় প্রবীণদের মানবিক সহায়তা প্রদান করেন। সমাজের বিত্তবানদের সহায়তায় আমরা এই প্রতিষ্ঠান চালাতে পারছি। মাহাবুব আলী খানের মত এমন সহায়তা করলে এই প্রতিষ্ঠান চালাতে আমাদের আর হিমশিম খেতে হবে না।

news24bd.tv/FA