মেসি-রোনালদোকে দেখতে সৌদি ব্যবসায়ীর খরচ ২৭ কোটি টাকা

সংগৃহীত ছবি

মেসি-রোনালদোকে দেখতে সৌদি ব্যবসায়ীর খরচ ২৭ কোটি টাকা

অনলাইন ডেস্ক

সম্ভবত শেষবার মুখোমুখি লড়াইয়ে নামছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ফরাসি ক্লাব পিএসজি এবং সৌদি আরবের আল নাসর ও আল হিলালের সম্মিলিত দলের (সৌদি আরব অলস্টার একাদশ) মধ্যকার ম্যাচটি দেখতে টিকিটের চাহিদা তাই আকাশচুম্বী। এক সপ্তাহ আগেই অনলাইনে এ ম্যাচের টিকিট পেতে আবেদন করেছিলেন ২০ লাখ মানুষ। সবশেষ জানা গেছে, এ ম্যাচের একটি বিশেষ টিকিটের দাম উঠেছে ২৭ কোটি টাকা!

আগামীকাল বৃহস্পতিবার রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে সৌদি আরব অলস্টার একাদশ ও পিএসজির মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

৬৮ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে যে তিল ঠাঁই থাকবে না তা বলাই বাহুল্য। মানুষ লাখো টাকা খরচ করে কিনেছে টিকিট। এর মধ্যে একটি বিশেষ টিকিটের জন্য বাংলাদেশি টাকায় প্রায় ২৭ কোটি ৯ লাখ টাকা খরচ করেছেন মুশরাফ আল ঘামদি নামক সৌদি আরবের এক ব্যবসায়ী।

মধ্যপ্রাচ্যভিত্তিক ইংরেজি পত্রিকা ‘খালিজ টাইমস’ জানিয়েছে, বিশেষ টিকিট দিয়ে ভিভিআইপি বক্সে বসে খেলা দেখার পাশাপাশি মেসি-রোনালদোদের ড্রেসিং রুমেও যাওয়ার সুযোগ থাকছে।

থাকছে দুই মহাতারকার সঙ্গে কথা বলা, ছবি তোলার সুযোগ। ছবি তোলার সুযোগ থাকছে ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গেও। সেই সঙ্গে ম্যাচ উপলক্ষে আয়োজিত ডিনার পার্টিতেও যোগ দিতে পারবেন এই টিকিটের বাহক। সেই সুযোগটা যেন হাতছাড়া করতে চাননি মুশরাফ আল ঘামদি।  

মঙ্গলবার নিলামে ওঠা টিকিটটি তাই ২৭ কোটি টাকার বিনিময়ে কিনে নেন মুশরাফ আল ঘামদি। তিনি সৌদির ব্যবসায়ী। নির্মাণ প্রতিষ্ঠান আকারওয়ানের মালিক। মঙ্গলবারই নিলামের শেষ দিন থাকায় মেসি-রোনালদোদের সঙ্গে ছবি তোলার সুযোগ যে মুশরাফ আল ঘামদিই পাচ্ছেন, সেটা বলাই যায়।

সৌদি ন্যাশনাল প্ল্যাটফর্ম ফর চ্যারিটেবল ওয়ার্ক আয়োজিত এই প্রীতি ম্যাচে অলস্টার একাদশের প্রতিপক্ষ মেসি-নেইমার-এমবাপ্পেদের পিএসজি। সৌদি আরবের দুই শীর্ষ ক্লাব আল হিলাল ও আল নাসরের তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত হয়েছে সৌদি অলস্টার একাদশ। সৌদি আরবের দলটির নেতৃত্ব দেবেন রোনালদো।

২০২০ সালে ক্যাম্প ন্যুতে বার্সেলোনা ও জুভেন্টাসের মধ্যকার চ্যাম্পিয়নস লিগের ম্যাচে শেষবারের মতো মুখোমুখি হয়েছিলেন রোনালদো ও মেসি। সে ম্যাচে ৩-০ গোলে জিতেছিল জুভেন্টাস। ম্যাচে জোড়া গোল করে জুভেন্টাসের জয়ের নায়ক ছিলেন রোনালদো।  

news24bd.tv/সাব্বির

সম্পর্কিত খবর