প্রেমিকার ভাইকে বেধড়ক পেটালেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক   

সংগৃহীত ছবি

প্রেমিকার ভাইকে বেধড়ক পেটালেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক   

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়ে প্রেমিকার ভাইকে বেধড়ক পিটিয়েছেন মাইকেল ক্লার্ক। সেই মারামারির ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দেখা গেছে, সমুদ্রসৈকতের রেস্তোরাঁয় উপস্থিত লোকজনের সামনে অস্ট্রেলিয়াকে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ক্লার্ক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছেন এবং বেধড়ক মারধর করছেন।

ছুটি কাটাতে কুইন্সল্যান্ডে প্রেমিকা জেড ইয়ারব্রো, তার বোন জেসমিন ও ভাই কার্ল স্টেফানোভিচকে নিয়ে যনা ক্লার্ক।

স্টেফানোভিচ আবার অস্ট্রেলিয়ার জনপ্রিয় টেলিভিশন সঞ্চালকও। জানা গেছে, রাতে সমুদ্রের ধারে রেস্তোরাঁয় বসে খাচ্ছিলেন সবাই। তখন জেড ইয়ারব্রো ক্লার্ককে সাবেক প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত করেন। ক্লার্ক বিষয়টি অস্বীকার করলে তখন দুজনের কথা কাটাকাটি হয়।

এরপর ইয়ারব্রো ক্লার্ককে বলেন, তার ভাই কার্ল স্টেফানোভিচের কাছে সব প্রমাণ আছে। তখন ক্লার্ক উত্তেজিত হয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় স্টেফানোভিচ ক্লার্ককে শান্ত করতে কাছে এলে তাকে চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারা শুরু করেন। এ অবস্থায় আশপাশের লোকজন এসে পরিস্থিতি সামাল দেন।

পিপের সঙ্গে ক্লার্কের বিচ্ছেদ হয় ২০২১ সালে। এর আগে আরও বেশ কয়েকবার প্রেমে জড়ান ক্লার্ক। ২০০৭ সালে অস্ট্রেলিয়ান মডেল লারা বিঙ্গলের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও এ সম্পর্ক ২০১০ সালের বেশি টেকেনি। এরপর ২০১২ সালে আরেক মডেল কাইলি বোল্ডলিকে বিয়ে করেন ক্লার্ক। ২০১৯ সাল পর্যন্ত টিকে ছিল সেই বিয়ের সম্পর্ক। ২০১৯ সালে বিচ্ছেদ হয় দুজনের।

এরপর পিপ এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন ক্লার্ক। যদিও তার অনেক আগে থেকেই তারা বন্ধু ছিলেন। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। ২০২১ সালের ডিসেম্বর মাসে ছাড়াছাড়ি হয় তাদের। তারপর থেকেই জেডের সঙ্গে সম্পর্ক ক্লার্কের। তবে এই মারামারির পর সেই সম্পর্ক আর কতদিন টেকে সেটাই দেখার বিষয়।