প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে বুধবার রাতে টুঙ্গিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। রাতেই অভিযুক্ত কিশোরকে আটক করেছে পুলিশ।  

টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ও পাচকাহনিয়া গ্রামে গত ১৭ ও ১৩ জানুয়ারি এ ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

অভিযুক্ত ও গ্রেপ্তারকৃত কিশোর জসিম শেখ (১৮) টুঙ্গিপাড়া উপজেলার পাচকাহনিয়া গ্রামের ঠাণ্ডা শেখের ছেলে।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন মামলার বরাত দিয়ে জানান, প্রায় দেড় মাস আগে ধানের চারা তুলতে গিয়ে পরিচয় তাদের। পরে অভিযুক্ত জসিম শেখ কিশোরীর মোবাইল নম্বর নেয়। নিয়মিত মোবাইলে কথা বলার পর এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়।

পরে গত ১৩ জানুয়ারি বিকেলে ওই কিশোরীকে ফুঁসলিয়ে গোপালপুরের একটা ঘেরে নিয়ে যায়। পরে রাত ৮টার দিকে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক করে জসিম।  

পরে গত ১৭ জানুয়ারি দুপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার মায়ের অজান্তে বাড়ি থেকে আবারও ডেকে নিয়ে যায় জসিম। ওইদিন রাত ৮টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার পাচকাহনিয়া গ্রামের নির্মাণাধীন একাট বাড়ির সামনে সিরিজ গাছের নিচে নিয়ে সেখানে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে আবারও জোরপূর্বক ধর্ষণ করে। রাত ১১টার দিকে কিশোরী বাড়িতে এসে এসব ঘটনা পরিবারের সদস্যদের জানায়।  

কিশোরীর মা বুধবার রাতে থানায় মামলা করার পর রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জসিম শেখ পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত জসিম শেখকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল