বাজুস সহসভাপতি আনিসুর রহমান দুলাল আর নেই

আনিসুর রহমান দুলাল (ছবি: সংগৃহীত)

বাজুস সহসভাপতি আনিসুর রহমান দুলাল আর নেই

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) সহসভাপতি ও এল. রহমান জুয়েলার্সের স্বত্বাধিকারী আনিসুর রহমান দুলাল মারা গেছেন।  শুক্রবার (২০ জানুয়ারি) রাত দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

আনিসুর রহমান দুলাল বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সহসভাপতি ও  ব্যবসায়ী গ্রুপের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

আগামীকাল অর্থাৎ রোববার বাদ আছর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বাজুস সহসভাপতির জানাজা অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।  

আনিসুর রহমান দুলালের অকাল প্রয়াণে শোক জানিয়েছেন বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।  শোকবার্তায় আনিসুর রহমান দুলালের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি।

শোকবার্তায় সায়েম সোবহান আনভীর বলেন, ‘বাজুসের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন আনিসুর রহমান দুলাল। দেশের জুয়েলারি শিল্পের উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। ’

news24bd.tv/মামুন