এবার রাখির আটক বিষয়ে মুখ খুললেন স্বামী আদিল দুরানি 

আদিল-রাখি

এবার রাখির আটক বিষয়ে মুখ খুললেন স্বামী আদিল দুরানি 

অনলাইন ডেস্ক

বলিউডের 'কন্ট্রোভার্সি কুইন' খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত।  সম্প্রতি প্রেমিক আদিল খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। আদিল খানকে বিয়ের পর প্রতিদিন কোনো না কোনো কারণে শিরোনামে আসে রাখির নাম। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে রাখি সাওয়ান্তকে ডেকে পাঠায় মুম্বাইয়ের আম্বোলি থানার পুলিশ।

এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন রাখির স্বামী আদিল আলি দুরানি।

আদিলের দাবি, 'রাখিকে মোটেই আটক করা হয়নি, ও নিজেই পুলিশের কাছে গিয়েছিল। '

১৯ জানুয়ারি দুপুরে অভিনেত্রী শার্লিন চোপড়া টুইট করে জানান, মুম্বাই সেশন কোর্টে রাখি সাওয়ান্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গেছে। তার পরেই বৃহস্পতিবার আম্বোলি থানার হাতে রাখির আটক হওয়ার খবর পাওয়া যায়।

রাখির স্বামী আদিলের দাবি, 'কিছু বিষয়ে প্রশ্ন করার জন্য রাখিকে আম্বোলি থানায় ডাকা হয়েছিল। এর আগে কাজের জন্য যেতে পারেনি রাখি, তারপর ওর মা অসুস্থ হয়ে পড়েন। সব সামলে রাখি পুলিশের কাছে গিয়েছিল। '

রাখির আটক হওয়ার 'গুজব' এর বিষয়ে অনেক পরে জানতে পারেন তারা, জানান আদিল। 'রাখি থানায় গিয়ে নিজের জবানবন্দি দিয়েছে, এই গুজবের বিষয়ে আগে জানলে তখনই সব পরিষ্কার হয়ে যেত,' দাবি রাখির স্বামীর।

প্রসঙ্গত, প্রায় ৮ মাস আগে বিয়ে করলেও সদ্য সেই বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন রাখি সাওয়ান্ত ও আদিল আলি দুরানি। আদিলের পরিবারের কথা মাথায় রেখে ও রাখির মায়ের অসুস্থতার কথা ভেবে এত দিন বিয়ের কথা পাঁচকান করেননি তারা, জানান এই দম্পতি। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর চলে হাজারো টালবাহানা। প্রথমে রাখিকে নিজের স্ত্রী হিসেবে মানতে না চাইলেও পরে বলিউড ভাইজান সালমান খানের কথায় রাখির সঙ্গে বিয়ে স্বীকার করেন আদিল। সংবাদমাধ্যমের সামনেই রাখিকে নিজের স্ত্রী হিসেবে মর্যাদা দেন আদিল আদিল দুরানি।

news24bd.tv/রিমু