রাজ-পরীর ইউটার্ন

সংগৃহীত ছবি

রাজ-পরীর ইউটার্ন

অনলাইন ডেস্ক

রাজ-পরীর বিচ্ছেদ হয়েও যেনো হইল না। এখন একসঙ্গেই আছেন, বেশ সুখেই আছেন বলেও জানালেন। শনিবার একটি পার্লার উদ্বোধনে গিয়ে রাজ বললেন, পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। পরীমণিকে আমি অনেক ভালোবাসি।

কয়েক সপ্তাহ আগেও রাজ-পরীর সংসারে ছিল সম্পর্কের টানাপোড়েন।  রাজকে নিয়ে পরীমণি ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে 'কাঠগড়ায়' দাঁড় করানো ও পরীর সঙ্গে সংসার সম্ভব নয় বলে রাজের মন্তব্য করা ইত্যাদি বিষয়গুলো এখন যেনো উধাও। তারা ভুলই গেছেন সপ্তাহ আগেও তাদের মধ্যে কি চলছিলো! এখন কত কাছাকাছি তারা, আছেন ভালোবাসার বন্ধনে।  

এক প্রশ্নের জবাববে রাজ জানালেন তারা এখন বেশ সুখে আছেন।

হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন। যা ঠিক হয়নি। রাজের ভাষ্য, পরীমণিকে আমি অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সবসময় ওকে ভালোবাসি আমি। '

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ।  একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের।

শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরে বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।

news24bd.tv/আলী