রাজধানীতে নিজ বাসা থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

সংগৃহীত ছবি

রাজধানীতে নিজ বাসা থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানী মিরপুর পল্লবীতে নিজ বাসায় বিপ্লব জামান নামে এক গণমাধ্যমকর্মীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেস পত্রিকায় কর্মরত ছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে পল্লবী থানা পুলিশ ও সিআইডি’র ফরেনসিক টিম মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে পল্লবী থানা পুলিশ জানায়, পল্লবী সাংবাদিক প্লট রোড নম্বর ৭ এলাকার একটি ভবনের ফ্লাট থেকে বিপ্লব জামানের মরদেহ উদ্ধার করা হয়।

ওই বাড়ির মালিকের নাম রফিকুল ইসলাম। তিনিও এক সময় ফিনান্সিয়াল এক্সপ্রেসে কাজ করতেন। পূর্ব পরিচয় ও একই অফিসে কাজ করার সুবাদে গত দুই বছর ধরে নিহত বিপ্লব জামান ওই বাসায় ভাড়া থাকা শুরু করেন।

মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দিন বলেন, গত সাতদিন ধরে বিপ্লব জামান অফিসে যাচ্ছেন না।

অফিস থেকে তার সঙ্গে যোগাযোগও করা সম্ভব হচ্ছিল না। তখন অফিস থেকে বাড়ির মালিক রফিকুল ইসলামের কাছে ফোন করে জানানো হয়। তিনি পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দেখতে পায় দরজা ভেতর থেকে লক করা। ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখা যায়, মালামাল অক্ষত আছে। তবে বিপ্লব জামান বারান্দার বেলকুনীতে পড়ে ছিলেন।

জসীম উদ্দিন বলেন, পুলিশ মরদেহের সুরতহাল করবে। সিআইডির ফরেনসিক টিমও কাজ করেছে। তিনি আসলে কী কারণে মারা গেছেন ময়নাতদন্তে জানা যাবে। বাচ্চারা ছোট থাকতেই স্ত্রীর সঙ্গে তালাক হয়ে যায় বিপ্লব জামানের। তার বাচ্চাদের একজন জগন্নাথে ও আরেকজন ওসমানি মেডিকেল কলেজে পড়েন। তিনি অসুস্থতায় মারা গেছেন নাকি আত্মহত্যা করেছেন তা ময়নাতদন্তে জানা যাবে। সুরতহাল শেষে মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক