বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না: স্বাস্থ্যমন্ত্রী

সংগৃহীত ছবি

বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না: স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী নয় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেছেন, যারা এই দেশের স্বাধীনতার বিরোধীতা করেছে, যুদ্ধের সময় মা-বোনদের ইজ্জত নিয়েছে, গ্রেনেড হামলা, অগ্নিসন্ত্রাস, আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে, তারা এখন মিছিল করে মিথ্যা কথা বলে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে।

মন্ত্রী বলেন, দেশের মানুষ যাদেরকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন তারাই ক্ষমতায় আসবেন। কিন্তু বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী নয়।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার এলাকায় শুভ্র সেন্টারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের মানুষকে খুন করে আগুনে পুড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে গণতন্ত্রকে নস্যাৎ করে পেছনের দরজা দিয়ে তারা (বিএনপি) ক্ষমতায় আসার চেষ্টা করছে। নির্বাচনে জেতার জন্য মানুষের দ্বারে না গিয়ে আন্দোলনের নামে দেশের মানুষকে পুড়িয়ে মারে।

জাহিদ মালেক বলেন,ক্ষমতায় গেলে দেশের মানুষের সব রকমের ভাতা বাড়াব, বিনামৃল্যে বই দেব, জনগণের পাশে থাকব এসব কথা তাদের কোনো নেতার মুখে কোনদিন শুনি নাই।

তারা চায় শুধু ক্ষমতা। তাদের ক্ষমতা দরকার লুটপাট করার জন্য। ক্ষমতায় থাকতে সার, বিদ্যুৎ খাতসহ বিভিন্ন জায়গা থেকে লুটপাট করে খেয়েছেন তারা। আজকে যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে বিভিন্ন ভাতা, বিনামূল্যে বইসহ দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা বিশ্বের অন্যান্য জায়গায় বাড়ছে। আমাদের দেশে এখনো নিয়ন্ত্রণে রয়েছে। নিয়ন্ত্রণে রাখার জন্য টিকা নিতে হবে ও সকলকে মাস্ক পরে চলাচল করতে হবে।

বক্তব্যের পর নির্বাচনী এলাকা মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে চার হাজার কম্বল বিতরণ করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মহসীন মৃধা, পৌর-মেয়র মো. রমজান আলী, সদর উপজেলার চেয়ারম্যান ইসরাফিল হোসেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ।
news24bd.tv/আলী