প্রাক্তন দেবের ছবির প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী

দেব-শুভশ্রী

প্রাক্তন দেবের ছবির প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী

অনলাইন ডেস্ক

টালিউডের প্রথম সারির নায়িকাদের মধ্য়ে অন্যতম শুভশ্রী। বিয়ের পর ক্যারিয়ার শেষ এই মিথ ভেঙেছেন নায়িকা। একাধিকে তাঁর রূপের জাদুতে মুগ্ধ নেটপাড়া, অন্যদিকে পেশাদার জগতে এখন খোঁজ মিলেছে অন্য এক শুভশ্রীর। দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম সম্পর্ক একটা সময় ছিল টালিপাড়ার ওপেন সিক্রেট।

প্রাক্তন দেবের ছবির প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী, কী বললেন ‘প্রজাপতি’ নিয়ে? 

শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে নায়িকার নতুন ছবি ‘ডক্টর বক্সি’। এই ছবিতে লেখিকার চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। পরিচালনায় সপ্তাশ্ব বসু। ‘হাবজি গাবজি’, ‘বৌদি ক্যান্টিন’-এর পর এই ছবিতে আবারও একসঙ্গে শুভশ্রী-পরমব্রত।

টালিউডে এখন বইছে ইতিবাচক হাওয়া। বক্স অফিসে ফাটাফাটি ব্যবসা করছে ‘প্রজাপতি’। ‘ডক্টর বক্সি’র প্রচারের ফাঁকে ‘প্রাক্তন’ দেবের ‘প্রজাপতি’ নিয়ে মুখ খুললেন শুভশ্রী। অভিনেত্রী বলেন, ‘২০২২-এ প্রচুর বাংলা ছবি রিলিজ করেছে। কোভিডের পর, ২০২২ এমন একটা সাল যেখানে জমে থাকা ছবিগুলো রিলিজ করেছে। সব ছবি মোটামুটি ভালো ব্যবসা করেছে, ২০২২টা আমাদের ইন্ডাস্ট্রির জন্য খুব ভালো বছর। সব শেষে ছোঁয়া দিয়ে গেছে প্রজাপতি। তবে আমার এখনও দেখা হয়ে ওঠেনি। কিন্তু খুব ভালো কথা শুনছি। আর এই ইন্ডাস্ট্রির সদস্য হিসাবে আমারও খুব ভালো লাগছে’।

প্রসঙ্গত, মুক্তির প্রথম চার সপ্তাহে ৮ কোটির বেশি টাকা আয় করে নিয়েছে প্রযোজক-অভিনেতা দেবের ‘প্রজাপতি’। শুভশ্রীর ছবিকেও টুইটারে শুভেচ্ছা জানাতে ভোলেননি দেব। নায়িকাকে ট্যাগও করেন অভিনেতা।

news24bd.tv/রিমু