পছন্দের জামা না পেয়ে কিশোরীর আত্মহত্যা

সংগৃহীত ছবি

পছন্দের জামা না পেয়ে কিশোরীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

পছন্দের জামা কিনতে না পারায় এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত মিম আক্তার (১৩) বগুড়ার শাজাহানপুরের আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মিম আক্তার ওই গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

স্থানীয়রা জানান, মিম তার বাবা-মায়ের সঙ্গে নতুন জামা কাপড় কিনতে বাজারে যায়। বাজারে গিয়ে পছন্দের জামা কিনতে না পারায় তার মন খারাপ হয়। পরে বাড়িতে ফিরে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকদের চিৎকারে প্রতিবেশীরা ওই ঘরের ভেতরে ঢুকে বাঁশের আড়ার সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

মিমের বাবা আব্দুর রাজ্জাক জানিয়েছেন, মিম একটা জামা পছন্দ করেছিল। কিন্তু সেটির দাম অনেক বেশি হওয়ায় কেনা হয়নি। এতে মন খারাপ করে অভিমানে তাদের মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শাজাহানপুর থানার উপপরিদর্শক আব্দুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/আজিজ