পরী-রাজের ‘লাভ ইউ’, ‘লাভ ইউ’

সংগৃহীত ছবি

পরী-রাজের ‘লাভ ইউ’, ‘লাভ ইউ’

অনলাইন ডেস্ক

বিশ্বাস ভঙ্গ ও মারধরের অভিযোগ করে শরিফুল রাজের সঙ্গে বিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এরপর দিন গড়িয়েছে, আলোচনা-সমালোচনার জবাবও দিয়েছেন তারা। তবে এবার বোধ হয় জোড়া লেগেছে দুই ভাঙ্গা মন। তাই তো ফেসবুকে এসে জানিয়ে দিলেন সে কথা।

বিয়ের এক বছর হয়ে গেছে এবং এই দীর্ঘ সময়ে তাদের বেশ সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়েছে জানিয়ে রোববার একটি পোস্ট দিয়েছেন পরাণ তারকা রাজ। পোস্ট দিয়ে তিনি যেমন ভালোবাসার কথা বলেছেন পরীকে, পরীও তেমন পোস্ট দিয়ে রাজকে ভালোবাসা কথা জানান।

বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও দিয়ে পরীমনি লিখেছেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিলো ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি।

আই লাভ ইউ রাজ। ’

এই পোস্টের নিচে কমেন্ট বক্সে রাজ লিখেছেন, ‘লাভ ইউ পিচ্চি। ’ পরী লিখলেন ‘লাভ ইউ’, রাজের উত্তর ‘লাভ ইউ পিচ্চি’ পরী যখন অন্তঃসত্ত্বা, তখন সাগরে তোলা তাদের একটি ছবি দিয়ে ইংরেজি পোস্ট দিয়েছেন রাজ। তিনি লিখেছেন, ‘আমার প্রিয়, প্রিয় স্ত্রী, আমরা আশ্চর্যজনক একটি বছর পার করেছি। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী!

‘আমার স্মৃতিগুলো শুধু আমার ভেতরেই। এগুলো আমি যে কোনো জায়গায় নিয়ে যেতে পারি। তোমার সঙ্গে আমার মহৎ স্মৃতি জমেছে। আমরা প্রতিদিনই বড় হচ্ছি পরী। শুভ বার্ষিকী মাই লেডি। ’

অবশ্য পরীর দেয়া স্ট্যাটাসের নিচে রাজের করা কমেন্টে কোনোর রিয়্যাকশন বা উত্তর দেননি নায়িকা। আবার রাজের দেয়া পোস্টেও তার কোনো কমেন্ট চোখে পড়েনি।

তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজের দ্বন্দ্বে বেশ কদিন ধরেই সরগরম ছিল সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমগুলো। গত ৯ নভেম্বর রাতে পরীমনি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজ ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। এরপর মন্তব্য-পাল্টা মন্তব্যে গড়িয়ে বিষয়টি ঠিকঠাকও হয়ে যায়।

তবে হঠাৎ করে বিদায়ী বছরের শেষ দিনে নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজের সঙ্গে বিয়েবিচ্ছেদের ইঙ্গিত দেন পরী। ওইদিন রাত পৌনে একটার দিকে ফেসবুক স্ট্যাটাসে পরীমনি রাজকে নিয়ে লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই। এরপর রাজকেও ভাঙনের ইঙ্গিত দিয়ে পোস্ট দিতে দেখা যায়। তবে সম্প্রতি আবার দুজনকে এক সঙ্গে দেখা যাচ্ছে।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। ২০২২ বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। ২২ জানুয়ারি হয় বিয়ের অনুষ্ঠান। পরীমনির অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিই প্রথমে জানা যায়, পরে জানা যায় তাদের বিয়ের খবর। রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। গত বছরের ১০ আগস্ট জন্ম হয় রাজ্যের।

news24bd.tv/আলী