শরিফের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন তামিম

সংগৃহীত ছবি

শরিফের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন তামিম

অনলাইন ডেস্ক

ক্যান্সার আক্রান্ত ক্রিকেটার শরিফ ইসলামের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। রোববার (২২ জানুয়ারি) চিকিৎসার জন্য শরীফের বাবার হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন তিনি।  

রোববার (২২ জানুয়ারি) বিকেলে তামিমের বনানীর বাসায় শরিফের বাবা শুক্কুর আলীকে নিয়ে যান জাতীয় দলের আরেক ক্রিকেটার তাসকিন আহমেদ। এরপর শরিফের বাবার হাতে ১০ লাখ টাকা তুলে দেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

সেই সঙ্গে বলেছেন, দুশ্চিন্তা না করতে। দিয়েছেন পাশে থাকার আশ্বাসও।

তাসকিন আহমেদ বলেছেন, খেলোয়াড়দের জানানো হয়েছে, সবাই সাহায্য করতে আগ্রহী।  

এর আগে, শরিফ ইসলামের জন্য ৫ লাখ টাকা দেয় বিসিবি।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর পর্যবেক্ষণে এই ক্রিকেটারের চিকিৎসা চলছে। শরিফের জন্য ভারতের অ্যাপোলো হাসপাতালে অ্যাপোয়েন্টমেন্ট নেয়ার কাজ চলছে। একইসাথে তার পাসপোর্টও করতে দেয়া হয়েছে। ঢাকায় প্রথম কেমো দেয়ার পর তাকে ভারতে নেয়া হবে।

উল্লেখ্য, ক্যানসার আক্রান্ত ক্রিকেটার শরীফ ইসলামের চিকিৎসা অর্থাভাবে বন্ধ হয়ে যাওয়ায় তাকে নিয়ে শঙ্কা তৈরী হয়। এরপর বিভিন্ন গণমাধ্যমে একাধিক সংবাদ প্রচার করা হয়। শরীফ সে সময় জানান তার খবরটি গুরুত্বের সঙ্গে প্রচার করা হলে বিসিবিসহ অনেকেই হয়তো মানবিক দিক বিবেচনায় এগিয়ে আসবে।  

এছাড়াও দেশের প্রতিভাবান এই ক্রিকেটার বিশ্বাস করেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের কাছে তার অবস্থা সঠিকভাবে তুলে ধরা গেলেও সাকিবও হয়তো তার জন্য কিছু একটা করবেন। তবে সাকিব এগিয়ে আসার আগেই এগিয়ে এলেন তামিম ইকবাল।  ইতোমধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেও শরীফ ও তার পরিবারের সঙ্গে ফোনে কথা বলেছেন এবং তার চিকিৎসার জন্য ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।  
news24bd.tv/আলী