পরিবারের সবাইকে অজ্ঞান করে লুটপাট

পরিবারের সবাইকে অজ্ঞান করে লুটপাট

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামে পরিবারের সবাইকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় রোববার থানায় একটি অভিযোগ দিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের আবুল কালাম হাওলাদারের বাড়ির সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এসময় কৌশলে চোর চক্র ঘরে ঢুকে চুরি করে পালিয়ে যায়।

শনিবার সকালে কেউ ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ডাকতে গেলে দেখে বাড়ির সবাই অজ্ঞান। পরে পরিবারের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় বাড়ির মালিক আবুল কালাম ও তার ছেলের বউ নীলিমা আক্তারসহ সবাই অসুস্থ হয়ে পড়ে। ধারণা করা হচ্ছে খাবারে অজ্ঞান করার ওষুধ অথবা চেতনানাশক স্প্রে করে সবাইকে অজ্ঞান করা হয়।

পরে চোর চক্র ঘরে থাকা মূল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এই ঘটনায় রোবরার দুপুরে ক্ষতিগ্রস্ত নীলিমা আক্তার বাদী হয়ে মাদরীপুর সদর থানায় একটি অভিযোগ দিয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত নীলিমা আক্তার বলেন, আমাদের সবাইকে অজ্ঞান করে মূল্যবান স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে। আমরা এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন বলেন, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

এই রকম আরও টপিক