র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার ২

র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি :

নাটোর প্রায় ২১ লাখ টাকা সমমূল্যের হেরোইন উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শনিবার সন্ধ্যায় নাটোর শহরের চকবৈদ্যনাথ চামড়াপট্টি এলাকা থেকে তাদেরকে হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।  

রোববার সকালে হেরোইন জব্দ ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।  

গ্রেপ্তারকৃতরা হলো- নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ এলাকার রহিম আলীর স্ত্রী ফাতেমা বেগম (৪৫) ও রাজশাহীর গোদাগাড়ি থানার মাদারপুর চান্দু রহমানের ছেলে মাসুদ রানা (৩৪)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের যৌথ নের্তৃত্বে নাটোর শহরের চকবৈদনাথ এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় স্যান্ডেলের  ভেতর বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন (যার আনুমানিক মূল্য প্রায় ২১ লাখ টাকা) জব্দ এবং ঘটনার সঙ্গে জড়িত ফাতেমা বেগম ও মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়।  

এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মাদক বিক্রয়লব্ধ ৯১ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৮(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।

 

news24bd.tv/কামরুল