মাদকসেবন বন্ধ করতে বলায় জমির গাছ কেটে সাবাড়

মাদকসেবন বন্ধ করতে বলায় জমির গাছ কেটে সাবাড়

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

মাদকসেবীরা নিয়মিত মাদক সেবন করতো আমবাগানে। মাদক ব্যবসায়ীদের বাগান মালিকের লোকজন নিষেধ করাই রাতের অন্ধকারে বাগানের ২৯টি আম গাছ কেটে ধ্বংস করে দেয় তারা। এসময় পাশের জমিতে থাকা ২৩টি সীম গাছও কেটে ফেলে তারা। রোববার ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের খোদ্দ কাচুটিয়া গ্রামে।

 

বাগানের দায়িত্বরত মালি দুর্লভ হোসেন জানান, বনলতা রিফ্রেক্টরির আম বাগান সহ আশে পাশের বাগানে মাদকসেবীরা এসে নিয়মিত মাদক সেবন করতো। এতে মালিক পক্ষের লোকজন নিষেধ করায় তারা রাতের কোনো একসময় এসে বাগানের গাছ কেটে ধ্বংস করে দিয়েছে।

স্থানীয় কৃষক আব্দুস ছালাম জানান, এ জায়গাটি নিরিবিলি হওয়ায় মাদকসেবীরা নিয়মিত আড্ডা জমায়। তাদের এখানে আসতে নিষেধ করায় ক্ষোভে এ কাজ করেছে।

বনলতা রিফ্রেক্টরির জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম শাহীন জানান, একটি মডেল আম বাগান করার জন্য দেশের বিভিন্ন এলাকা থেকে ১৩ প্রজাতির আমের চারা এনে রোপন করা হয়েছে। এ বছরই আমের ফলন পেতাম। কিন্তু দুর্বৃত্তরা সব ধ্বংস করে দিল।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই রকম আরও টপিক