রোনালদোর অভিষেকের দিনে আল নাসরের জয়

সংগৃহীত ছবি

রোনালদোর অভিষেকের দিনে আল নাসরের জয়

অনলাইন ডেস্ক

সৌদি লিগে অভিষেক হয়েছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। অভিষেকের দিন জয় পেয়েছে তার ক্লাব আল নাসর। তবে অভিষেক ম্যাচে গোলের দেখা পাননি এই সুপারস্টার।  

সৌদি লিগে আল এত্তিফাকের বিরুদ্ধে ম্যাচের আগে ১৩টি ম্যাচ খেলেছিল রোনালদোর ক্লাব আল নাসের।

ঘরের মাঠে এত্তিফাকের বিরুদ্ধে আল নাসেরের ম্যাচটা আসলে ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচ। রবিবার এত্তিফাককে ১-০ গোলে হারিয়ে মাঠ ছাড়ল রোনালদোর নতুন দল।  

ম্যাচে দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্দেরসন তালিসকা। এদিন ‘সিউউউউ’ সেলিব্রেশন দেখার সুযোগ হয়নি আল নাসের সমর্থকদের।

তবে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের পারফরম্যান্স চোখ জুড়িয়েছে। রোনালদো গোল না করতে পারলেও ৯০ মিনিটই খেলেছেন। এটাও একটা স্বস্তির কারণ। বয়স যাই হোক, এখনও যে পুরো ম্যাচ খেলার মতো ফিটনেস রয়েছে রোনালদোর, তা আরও একবার দেখিয়ে দিলেন ইউরোপিয়ান ফুটবলে সদ্য প্রাক্তন।

এত্তিফাকের বিরুদ্ধে ১-০’র জয়ে সৌদি প্রো লিগ টেবলে শীর্ষস্থান দখল করল আল নাসের। ১৪ ম্যাচ খেলে এই নিয়ে দশম জয়। ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে। যদিও দ্বিতীয় স্থানে থাকা আল হিলালের সঙ্গে পার্থক্য মাত্র ১ পয়েন্টের। শেষ পাঁচ ম্যাচে তৃতীয় জয়। উল্লেখ্য, কাতার বিশ্বকাপের পরে সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে আল-নাসরে নাম লেখান রোনালদো। কিন্তু নিষেধাজ্ঞার কারণে এতদিন দলটির হয়ে মাঠে নামতে পারেননি তিনি।

news24bd.tv/আজিজ