এক মিসডকলেই তরুণীর সর্বনাশ!

ধর্ষণের শিকার তরুণী [ছবি: সংগৃহীত]

এক মিসডকলেই তরুণীর সর্বনাশ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৬ মাস আগে মোবাইলে ভুলবশত মিসডকলের মাধ্যমে নবীন ঘরামীর সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গেল ২৮ আগস্ট বরিশালে নিয়ে যান নবীন। অভিযোগ উঠেছে- ওই রাতেই বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে রেখে তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন ওই যুবক। পরে মেয়েটি বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে টালবাহানা শুরু করেন নবীন।

উপায় না পেয়ে বরিশালের গৌরনদী থানায় নবীনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই তরুণী। বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের ওই অভিযোগে নবীন ঘরামীকে (২০) নামে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গৌরনদী উপজেলার বানিয়াশুরি এলাকায় অভিযান চালিয়ে নবীন ঘরামীকে আটক করা হয়। এর আগে ওই তরুণী বাদী হয়ে নবীন ঘরামীকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

ধর্ষক নবীন ঘরামী উপজেলার বানিয়াশুরি এলাকার দুলাল ঘরামীর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, ভুক্তভোগী তরুণী বাদী হয়ে মামলা করলে অভিযান চালিয়ে ধর্ষক নবীন ঘরামীকে গ্রেপ্তার করা হয়। তাকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। নির্যাতিতার ডাক্তারি পরীক্ষার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে সম্পন্ন হয়েছে।  


অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর