পরীমনির পুরনো ছবি পোস্ট করে যা বললেন রাজ

সংগৃহীত ছবি

পরীমনির পুরনো ছবি পোস্ট করে যা বললেন রাজ

অনলাইন ডেস্ক

কিছু দিন আগে পরীমনি আর শরীফুল রাজের বিচ্ছেদ বিষয়ে সরগরম ছিল স্যোশাল মিডিয়া। স্বামীর বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি। কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন।

পরীর সঙ্গে সুখে আছেন রাজও। একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে সুখে আছেন তারা। তাদের প্রথম বিবাহবার্ষিকীতে এমনটাই বুঝালেন রাজ-পরী।

গতকাল ছিল তাদের প্রথম বিবাহবার্ষিকী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহবার্ষিকী উপলক্ষে তারা পৃথক পৃথক পোস্ট করেছেন।

শরীফুল রাজ পরীর অন্তঃসত্ত্বা অবস্থায় সমুদ্র সৈকতে কাটানো তাদের আনন্দঘন মুহূর্তের একটি ছবি পোস্ট করে এক আবেগঘন লম্বা স্ট্যাটাস দেন।

পরীকে উদ্দেশ্য করে তিনি লেখেন, আমার প্রিয় স্ত্রী। এই একটি বছর আমরা দুজনেই অনেক সুন্দর করে পার করেছি। কিছু স্মৃতি রয়েছে রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী! আমার এই স্মৃতিগুলো শুধু আমার ভিতরেই আছে। এগুলো কোন জিনিস বা জায়গা নয়, আমি এগুলোকে যেকোন জায়গায় নিয়ে যেতে পারি। তোমার সঙ্গে আমার যেই সুন্দর মুহূর্ত রয়েছে তার সঙ্গেই বেড়ে উঠতে চাই প্রতিদিন। শুভ বিবাহবার্ষিকী মাই লেডি।

অন্যদিকে বিয়ের একটি ভিডিও শেয়ার করে পরী লেখেন, হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিলো ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে।
আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। আই লাভ ইউ রাজ। এরপর একটি ভালোবাসার ইমোজিও জুড়ে দেন পরী।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। গত বছরের বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিলো ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নিলেন। একই বছরের ১০ জানুয়ারি সন্তান ধারণের খবর দিয়েই বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন দু'জন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘরে আসে পুত্রসন্তান। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

news24bd.tv/রিমু