যে কারণে ব্যাটিং না করেই হোটেলে ফিরলেন আফিফ

সংগৃহীত ছবি

যে কারণে ব্যাটিং না করেই হোটেলে ফিরলেন আফিফ

অনলাইন ডেস্ক

ম্যাচ চলাকালে বেশ চমকই জাগায় ব্যাপারটি। আফিফ হোসেন ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশে। টস জিতে চট্টগ্রামে ফিল্ডিংয়ে নামার পর তাকে দেখা যায় মাঠে। করেন বোলিংও।

তবে চট্টগ্রাম ব্যাটিংয়ে যেতেই দেখা নেই আফিফের। তিনে নামার কথা থাকলেও চট্টগ্রামের ৯ উইকেট পড়ে যাওয়ার পরও দেখা নেই জাতীয় দলের এই ব্যাটারের।

আফিফের মাঠে না নামা এরপরই শুরু হয় কৌতূহল। যদিও ম্যাচ শেষে জানা গেছে, আফিফের ব্যাটিংয়ে না নামার কারণ।

আজ সোমবার চট্টগ্রাম-রংপুর ম্যাচ শেষে চট্টগ্রাম অধিনায়ক শুভাগত হোম জানান, অসুস্থতার কারণে ম্যাচ চলাকালীন সময়েই হোটেলে ফিরে যান আফিফ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শুভাগত হোম বলেন, ‘মাঠে আসার পর, ফিল্ডিং করার পর সে অসুস্থতা বোধ করছিল। হয়তো গ্যাস থেকে কোনো সমস্যা হয়েছে। এজন্য মাঠে নামতে পারেনি। অসুস্থতা অনুভব করার পর হোটেলে ফিরে গেছে। ’

খানিকটা অসুস্থতা নিয়েই আফিফ মাঠে এসেছিলেন। তার খেলা নিয়ে কিছুটা সংশয়ও ছিল। পরে তিনি নিজেই সিদ্ধান্ত নেন মাঠে নামার। কিন্তু পরে অসুস্থতার তীব্রতা বাড়ায় আর চালিয়ে যেতে পারেননি বলে জানালেন শুভাগত, ‘সেরকম (গুরুতর) কিছু ছিল না। ফিজিওর সঙ্গে কথা হয়েছিল। মাঠে খেলার মতো অবস্থায় ছিল। কিন্তু ফিল্ডিং করার পর আরও বেশি সমস্যায় পড়ে যায়। ’

দলের পক্ষ থেকে পরে আরও জানানো হয়, আপাতত অনেকটাই সুস্থ আফিফ। পরের ম্যাচে তাকে পাওয়া যাবে বলেও আশাবাদ প্রকাশ করে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক