ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুর ওপর হামলার ঘটনায় রাশেদুজ্জামান (২২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিকেলে সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন। গ্রেপ্তার রাশেদুজ্জামান শিবগঞ্জ পারপূগী গ্রামের মিজানুর রহমানের ছেলে।

এর আগে গত ২২ তারিখ ঠাকুরগাঁও সদর থানায় ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে একটি মামলা করেন সাংবাদিক আব্দুল লতিফ লিটু।

জানা যায়, ১৪ জানুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে সাংবাদিক লিটুর উপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। পরে দুর্বৃত্তরা ছুরির আঘাতে গুরুতর আহত হয় লিটু। এসময় স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তাকে ভর্তি করান।

সাংবাদিক আব্দুল লতিফ লিটু বলেন, কয়েকদিন থেকে রাশেদুজ্জামান, ফারুকসহ বেশ কয়েকজন আমাকে হুমকি দিয়ে আসছে। আমার কাছে চাঁদা চায় তারা। ঘটনার দিন আমি চায়ের দোকানে বসে ছিলাম। হুড়মুড় করে তারা এসে আমাকে টানা হিঁচড়া শুরু করে। একপর্যায়ে মারপিট সহ ছোট ধারালো ছুরি দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মাথাটা সরিয় নিলে আমার কানে লেগে কানটা দ্বিখণ্ডিত হয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামাল হোসেন বলেন, এ ঘটনায় আহত সাংবাদিক দুইজনের নাম সহ কয়েকজন অজ্ঞাত নামা দিয়ে একটি মামলা করেছে। আমরা অভিযান চালিয়ে মামলার প্রথম আসামিকে গ্রেপ্তার করেছি। বাকীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক