আস্থা রাখুন নৌকায়: মাহি

সংগৃহীত ছবি

আস্থা রাখুন নৌকায়: মাহি

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমান সময়ে তাকে রাজনীতির মাঠে বেশ সক্রিয় দেখা যাচ্ছে। বিশেষ করে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের পর মাহিকে আওয়ামী লীগের রাজনীতিতে বেশ সক্রিয় দেখা যায়।

সম্প্রতি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কেনেন তিনি।

তবে মনোনয়ন না পেলেও আওয়ামী লীগ থেকে মনোনীত সংসদ সদস্য প্রার্থী জিয়াউর রহমান এর পক্ষে গণসংযোগ এবং নির্বাচনী প্রচারণায় মাঠে আছেন এই নায়িকা। নৌকায় আস্থা রাখার কথাও জানান তিনি।

গতকাল সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন মাহি। ছবিতে দেখা গেছে, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করছেন তিনি।

k 

আর ক্যাপশনে লেখেন, 'চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মু. জিয়াউর রহমান এর পক্ষে গণসংযোগ এবং নির্বাচনী প্রচারণায় আজ ভোলাহাট উপজেলায়'।  

তিনি আরও লেখেন, 'আস্থা রাখুন নৌকায়'।

এর আগে মাহি ঘোষণা দেন, মনোনয়ন না পেলেও দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন। সেই লক্ষ্যে বিভিন্ন জায়গায় প্রচারণায় যাচ্ছেন তিনি। এর আগে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এই নায়িকা।

news24bd.tv/রিমু