আদরের প্রেমে মজেছেন স্পর্শিয়া!
আদরের প্রেমে মজেছেন স্পর্শিয়া!

সংগৃহীত ছবি

আদরের প্রেমে মজেছেন স্পর্শিয়া!

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করছেন অভিনেতা আদর আজাদ। নাম ‘এখানে নোঙ্গর’। এতে সারেং রূপে ব্যতিক্রম চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। চরিত্রের নাম আলতামাস।

এরই মধ্যে অন্তর্জালে চরিত্রের একটি লুক শেয়ার করেছেন আদর। নতুন লুক প্রকাশ্যে আসতেই সাধুবাদ পাচ্ছেন তিনি। এই ওয়েব ফিল্মের মাধ্যমে প্রথমবার জুটি হয়ে কাজ করছেন আদর ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এতে জাহাজের সারেংয়ের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তিনি।
রাজিবুল ইসলাম রাজিবের রচনায় এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন মেহেদী রনি।

প্রথমবার ওয়েব ফিল্মে কাজ প্রসঙ্গে আদর বলেন, গল্পটি দারুণ। গতানুগতিক গল্প নয়। আলতামাস বছরে চার বার তার বালুর জাহাজ কাউখালিতে নোঙর করে। এই নোঙর ঘিরেই এগিয়ে যায় গল্প। এটা মূলত রোমান্টিক এবং ট্রাজেডি জনরার গল্প। সাধারণত ওয়েব ফিল্ম মানেই ডার্ক, থিলার, ক্রাইমের গল্প দেখা যায়। তবে এটি তার বিপরীত। দর্শকদের ভালো লাগার মতো একটি গল্প। আশা করছি দর্শক ভিন্ন স্বাদের একটি কাজ উপহার পাবে।

স্পর্শিয়া বলেন, এখানে নোঙ্গর’র গল্প এ সময়ের অন্যান্য সিনেমা থেকে অনেকটা আলাদা। চরিত্রেও আছে চেনাজানা মানুষের ছায়া। এর ঘটনাবহুল কাহিনি দর্শককে আমাদের চলমান জীবনধারা নিয়ে কিছুটা হলেও ভাবাবে।

গত ১৫ জানুয়ারি থেকে ঢাকার আমিনবাজার ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়। বাকি অংশের শুটিং বরিশাল অঞ্চলে হবে। সেখানে বাকি অংশের শুটিং দিয়ে পুরো ওয়েব ফিল্মের কাজ শেষ হবে ২৫ জানুয়ারি। ‘এখানে নোঙ্গর’-এ আরও আছেন মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ, ইকবাল, হানিফ পালোয়ান প্রমুখ।

news24bd.tv/আলী