খুলনায় হাসপাতাল থেকে নবজাতক উধাও
খুলনায় হাসপাতাল থেকে নবজাতক উধাও

খুলনায় হাসপাতাল থেকে নবজাতক উধাও

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। চুরি হওয়া নবজাতকের উদ্ধারে তৎপরতা শুরু করেছে পুলিশ।

নবজাতকের মা রানিমা বেগম জানায়, মঙ্গলবার সকাল দশটার দিকে তারা হাসপাতালে ভর্তি হয়।

দুপুরের দিকেই তিনি সুস্থ্য বাচ্চা জন্ম দেন। বিকেল পাঁচটার দিকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। তারা ছাড়পত্র নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের গেটে আসেন। এসময় নবজাতকের বাবা তুরাব আলি ও আত্মীয়-স্বজন অ্যাম্বুলেন্স ভাড়া করা নিয়ে কথা বলছিলেন।
অতিরিক্ত ভাড়া চাওয়া নিয়ে অ্যাম্বুলেন্স চালক ও রোগীর আত্মীয়-স্বজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় তা হাতাহাতি পর্যন্ত পৌঁছায়। নবজাতকটি ছিল তার খালার কোলে। হাতাহাতি ঠেকাতে সে কোলে থাকা নবজাতককে পাশের এক নারীর কাছে দেয়। পরে পরিস্থিতি শান্ত হলে বাচ্চা নিতে গিয়ে দেখে ওই নারী সেখানে নেই। মুহূর্তের মধ্যে পুরো হাসপাতালে শোরগোল পড়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ উপস্থিত হয় সেখানে। এদিকে সদ্য সন্তান জন্ম দেওয়া মা রানিমা বেগম দিশেহারা হয়ে পড়েন।

এ ব্যাপারে খুমেক হাসপাতালের পরিচালক মো. রবিউল হাসান বলেন, আমি ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে বলা হয়েছে।

সোনাডাঙ্গা থানা-পুলিশের উপ-পরিদর্শক সুকান্ত দাস বলেন, শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। হাসপাতালের সামনের সিসি ফুটেজ যাচাই করা হচ্ছে।

এই রকম আরও টপিক