খুলনা জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণা
খুলনা জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণা

খুলনা জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

খুলনা জেলা ও মহানগর শাখার নতুন কমিটি ঘোষণা করেছে যুবলীগ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) এই দুই শাখায় সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

খুলনা জেলা যুবলীগের সভাপতি হয়েছেন চৌধুরী মো. রায়হান ফরিদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইঞ্জি. মো. মাহফুজুর রহমান সোহাগ।

খুলনা মহানগর শাখার সভাপতি হয়েছেন সফিকুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক হয়েছেন শেখ শাহজালাল হোসেন সুজন।

যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদকদের নির্বাচিত করা হয়।

নতুন কমিটির নেতাদের আগামী ৪৫ দিনের মধ্যে ১০১ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান হয় যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে।

সম্মেলনের সভাপতিত্ব করেন বাংলাদেশের আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দসহ খুলনা মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।

এর আগে ২০০৩ সালের ৬ মে খুলনা মহানগর ও জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে মহানগরের সভাপতি করা হয় আনিসুর রহমানকে এবং সাধারণ সম্পাদক হন আলী আকবর। অন্যদিকে জেলা যুবলীগের সভাপতি হন মো. কামরুজ্জামান জামাল আর সাধারণ সম্পাদক হন মো. আক্তারুজ্জামান।

এই রকম আরও টপিক