মেসিকে নিয়ে বাড়ছে গুঞ্জন

সংগৃহীত ছবি

মেসিকে নিয়ে বাড়ছে গুঞ্জন

অনলাইন ডেস্ক

লিওনেল মেসি পিএসজি যাওয়ার পর লিগ ওয়ানের ক্লাবটির ব্র্যান্ড ভেল্যু বেড়েছে। গত মৌসুমে ভালো না করলেও চলতি মৌসুমে প্যারিসের ক্লাবটির হয়ে দারুণ ছন্দে আছেন তিনি। চলতি মৌসুম শেষে ক্লাবটির সঙ্গে তার চুক্তি শেষ। সেজন্য কাতার বিশ্বকাপের আগেই মেসিকে চুক্তি নবায়ন করার প্রস্তাব দিয়েছিল কাতারি অর্থে চলা পিএসজি।

 

বিভিন্ন সংবাদ মাধ্যম তখন জানিয়েছিল, কাতার বিশ্বকাপের আগে নতুন চুক্তিতে সই করবেন না লিও। কারণ বিশ্বকাপের পরই ফুটবল ক্যারিয়ার নিয়ে নতুন করে ভাবতে পারেন লিও। ওই বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা। এরপর তিনি ছুটিয়ে কাটিয়ে ফেরার আগে থেকেই তাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়ে আসছে পিএসজি কর্তৃপক্ষ।

 

কিন্তু মেসি নতুন চুক্তিতে সই করছেন না। ফুটবল দলবদল বিশেষজ্ঞ ফ্যাবরিজিও রোমানো এবং বিভিন্ন সংবাদ মাধ্যম দাবি করেছিল, মেসির পিএসজি’র সঙ্গে নতুন চুক্তি সময়ের ব্যাপার। ওই চুক্তি নিয়ে সন্দেহের জায়গা নেই। তবে এবার স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো দিলেন ভিন্ন তথ্য।  

তিনি দাবি করেছেন, লিও পিএসজি’র সঙ্গে চুক্তি নবায়ন করতে চান না, ‘আজ পর্যন্ত, মেসির ইচ্ছে হলো পিএসজি’র সঙ্গে চুক্তি নবায়ন না করা। কাতার বিশ্বকাপে জয় তার চিন্তা-ভাবনা বদলে দিয়েছে। বরং তিনি অন্য কিছু নিয়ে ভাবছেন। ’ 

জেরার্ড রোমেরো ‘ওই অন্য কিছু’ বিষয়টি কী তা পরিষ্কার করেননি। তবে সংবাদ মাধ্যম মার্কা মনে করেছে, মেসির বার্সায় ফেরার বিষয়ে ইঙ্গিত করেছেন তিনি। এর আগে বার্সা কোচ জাভি বলেছিলেন, মেসির জন্য তাদের দরজা খোলা। ওই খোলা দরজা নিয়ে মৌসুম শেষে ফ্রি এজেন্টে তিনি নাকি কাতালান শিবিরে ফিরতে চান। অবশ্য যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামি এবং সৌদি আরবের আল হিলালও তাকে কিনতে আগ্রহী।

news24bd.tv/আলী