১ ফেব্রুয়ারি প্রায় ৪ লাখ মানুষ ভোট প্রয়োগ করবে: নানক

১ ফেব্রুয়ারি প্রায় ৪ লাখ মানুষ ভোট প্রয়োগ করবে: নানক

অনলাইন ডেস্ক

‘আগামী ১ ফেব্রুয়ারি ১৪৩ ভোট কেন্দ্র প্রায় ৪ লাখ মানুষ ভোট প্রয়োগ করবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকে জাহাঙ্গীর কবির নানক। বলেছেন, এক অপ্রত্যাশিত উপ-নির্বাচন আপনাদের মাথার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। একাদশ নির্বাচনের মাত্র ১১ মাস আগে এই আসনে নির্বাচিত সংসদ সদস্য চার বছর সব সুবিধা ভোগ করে পদত্যাগ করলেন।

বুধবার বিকেল ৫ টার দিকে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে পেশাজীবীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে নৌর্কা মার্কার পক্ষে জেলা আওয়ামী লীগের এ সভার আয়োজন করে।

বিএনপি-জামায়াত শেখ হাসিনার সরকার উৎখাতে সবরকম ষড়ষড়যন্ত্র করে যাচ্ছে মন্তব্য করে তিনি বলেন, এই সরকারকে দেশি-বিদেশি সবরকম ষড়যন্ত্র মোকাবেলা করতে হয়েছে। মুখ থুবড়ে পড়া এক বাংলাদেশের দায়িত্ব নিয়েছিলেন শেখ হাসিনা। বিএনপি-জামায়াত জোট ক্ষমতা ছাড়ার পর দেশে চিকিৎসা, সড়ক ও বিদ্যুৎ কিছুই ছিল না।

সেই সময় মানুষ স্বপ্ন দেখা বাদ দিয়েছিলেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০১৪ সালেও নারকীয় তাণ্ডব চালিয়েছে বিএনপি-জামায়াত।  

‌‘শেখ হাসিনাকে নৌকা উপহার দিলে উন্নয়ন উপহার পাবেন’ ভোটারদের উদ্দেশে এমন কথা বলেন নানক। ‘আন্দোলনের নামে হাজার হাজার যানবাহন পুড়িয়েছে, হত্যা করেছে শত শত মানুষ। তাদের তাণ্ডব থেকে সরকারি অফিসও বাদ যায়নি। আইনশৃঙ্খলা রক্ষাবাহিনি পুলিশ ও বিজিবি পিটিয়ে হত্যা করেছে এই সন্ত্রাসীরা। বগুড়ার মমতাজ ভাইয়ের বাড়ি ও পুলিশ স্টেশন বাদ যায়নি। সেই পরিস্থিতিও নিয়ন্ত্রণ করেছেন শেখ হাসিনা। একজন সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রাগেবুল আহসান রিপু বগুড়ায় স্থিতশীলতা ও শান্তির সুবাতাস নিয়ে আসবেন। আপনারা শেখ হাসিনাকে নৌকা উপহার দিলে উন্নয়ন উপহার পাবেন। ’