ক্যাটরিনাকে কার্তিকের বিয়ের প্রস্তাব, অতঃপর...

ক্যাটরিনা ও কার্তিক আরিয়ান।

ক্যাটরিনাকে কার্তিকের বিয়ের প্রস্তাব, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটি বেশ জনপ্রিয়। বরাবরই দর্শক এই জুটিকে বেশ পছন্দ করে। এক সময় সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিল তুঙ্গে। মাঝে সেই প্রেমে ভাটা পড়লেও ইদানীং আবার সেখানে জোয়ার এসেছে।

ঠিক এরই মাঝে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসল কার্তিক আরিয়ান।

সম্প্রতি অনিতা আদজানিয়া শ্রফের একটি চ্যাট শো-এ হাজির হয়ে এ অভিপ্রায় ব্যক্ত করেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।  

চ্যাট শোতে কার্তিক বলেন, ক্যাটরিনা কাইফকে তিনি পছন্দ করেন। তিনি চান, ক্যাটরিনা কাইফই তাঁর সন্তানের মা হন।

ক্যাটরিনা যেভাবে কথা বলেন, তাঁর বাচনভঙ্গি তাঁর বড্ড পছন্দ। আর সেই কারণেই ক্যাটরিনাকেই তিনি তাঁর সন্তানের মা হিসেবে দেখতে চান বলেও জানান কার্তিক।

যদিও কার্তিকের এই দাবি শুনে ক্যাটরিনা কোনও মন্তব্য করেননি। সম্প্রতি সালমান খানের সিনেমা ‘ভারত’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় নোরা ফতেহি এবং দিশা পাটানিও রয়েছেন। প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমা করবেন না বলে জানান। এরপরই প্রিয়াঙ্কার জায়গায় নিয়ে আসা হয় ক্যাটরিনাকে।

যদিও সালমান খান সম্প্রতি জানিয়েছেন, ‘ভারত’ প্রথমে ক্যাটরিনা নয়, প্রিয়াঙ্কাকেই তাঁর পছন্দ ছিল। সে সালমান খান যা-ই বলুন না কেন, শোনা যায় পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি প্রিয়াঙ্কা এই সিনেমা থকে সরে গিয়েছেন। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কাকে প্রথমে ১২ কোটি দেওয়ার কথা ছিল। কিন্তু, পরে টিম ভারত প্রিয়াঙ্কার হাতে ৬.৪ কোটির চেক ধরায়। এরপরই খেপে যান পিগি। তিনি ‘ভারত’ থেকে সরে যান।

যদিও প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। সম্প্রতি মার্কিন তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন পিগি। আর কিছুদিনের মধ্যেই বসছেন বিয়ের পিঁড়িতে। ফলে এই মুহূর্তে প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে আর কোনও বিতর্কে জড়াতে চাইছেন না বলেই মনে করছে বি টাউনের একাংশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর